মাদকমুক্ত, দেশপ্রেমিক নাগরিক তৈরি করতে যুবসেনার কর্মীদের এগিয়ে আসার আহবান

সংবাদ বিজ্ঞপ্তি
বাংলাদেশ ইসলামী যুবসেনা কুমিল্লা জেলা শাখার নবগঠিত কমিটির অভিষেক ও সদ্য বিদায়ী নেতৃবৃন্দকে সংবর্ধনা এবং বাংলাদেশ ইসলামী ফ্রন্ট জেলা সভাপতি, সাধারণ সম্পাদক যথাক্রমে মাওলানা অধ্যক্ষ অলি আহমদ ও আবুল হোছাইন মোল্লা ভাইকে মরনোক্ত সম্মাননা প্রদান অনুষ্ঠান গতকাল ৬ অক্টোবর, বুধবার সকাল ১০ টায় নগরীর একটি কনফারেন্স রুমে জেলা যুবসেনার সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম তাহেরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন এর উপস্থাপনায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কুমিল্লা জেলা সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ মাছুম বিল্লাহ মিয়াজী।

শপথ বাক্য পাঠ করান, বাংলাদেশ ইসলামী যুবসেনা কেন্দ্রীয় সহসভাপতি যুবনেতা এড.মোঃ ইকবাল হাছান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা আহলে সুন্নাত ওয়াল জামাতের সাধারণ সম্পাদক খাদেম মোঃ ফিরোজ, জেলা ইসলামী ফ্রন্টের সহ-সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা আমিনুল ইসলাম আকবরী, অর্থ সম্পাদক মোঃ তাবারুক হোছাইন মিয়াজী, তথ্য প্রযুক্তি সম্পাদক মাওলানা মোঃ রফিকুল ইসলাম আনসারী, প্রকাশনা সম্পাদক সাংবাদিক ও কলামিস্ট গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির, নগর ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক মাওলানা মোঃ জসিম উদ্দিন ওয়াহেদী, নগর যুবসেনার সভাপতি মোঃ নুরুল ইসলাম ও সদ্য বিদায়ী সভাপতি মোঃ মজিবুর রহমান।

অনুষ্ঠানে বক্তারা বলেন, যুব সমাজকে মাদক ও অনৈতিক কর্মকান্ড থেকে রক্ষা ও দেশপ্রেমিক নাগরিক তৈরি করতে এবং বদ আকিদ্বার হাত থেকে রক্ষায় যুবসেনানীদের অগ্রণী ভূমিকা রাখতে হবে। কারণ, দেশ- জাতি ও ধর্মের প্রয়োজনে সবার আগে যুব সমাজই এগিয়ে এসেছে এবং গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। সুতরাং আহলে সুন্নাত ওয়াল জমা’আত ও বাংলাদেশ ইসলামী ফ্রন্টের আদর্শ বাস্তবায়নে যুবসেনার নেতা-কর্মীদের আরো দায়িত্বশীল ভূমিকা রাখার আহবান জানান।

বার্তা প্রেরক
গাজী জাহাঙ্গীর আলম জাবির
প্রকাশনা সম্পাদক
বাংলাদেশ ইসলামী ফ্রন্ট,কুমিল্লা জেলা শাখা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page