মানবতার তরে মানবপ্রেমী’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার।।
মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এই স্লোগানকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠন মানবতার তরে মানবপ্রেমী কুমিল্লা মহানগর শাখার উদ্যোগে ৪ ডিসেম্বর (শনিবার) ৭তম ধাপে কুমিল্লা রেলওয়ে স্টেশনের উওরে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য আয়োজিত (“ইভেন্ট উষ্ণতার হাসি”) উদ্ভোধন পরবর্তী শীতবস্ত্র বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া উপজেলার জনস্বাস্থ্য প্রকৌশলী এন এম‌ শামীম, সাংবাদিক তৌহিদ হোসেন সরকার, জহিরুল ইসলাম মাহির সহ উক্ত সংগঠন কুমিল্লা মহানগর শাখার সভাপতি হাবিবুর রহমান মুন্না,সহ-সভাপতি তারেক আজিজ পাটোয়ারী, সাধারণ সম্পাদক খাদিজা আক্তার, যুগ্ন-সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম রনি।

সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন, সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রিফাত, প্রচার সম্পাদক আধরাহা রুহি, কর্মসূচি বিষয়ক সম্পাদক হাফিজুল ইসলাম, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ মেহেরাফ হোসেন সৈকত, সিনিয়র সদস্য মাসুম বিল্লাহ সদস্য মোঃ শরীফ হোসেন, মোঃ বিল্লাল হোসেন, জুম্মন হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে বক্তরা সুন্দর এই কার্যক্রমের জন্য মানবতার তরে মানবপ্রেমী সংগঠন-এর সকল স্বেচ্ছাসেবী ও এর সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানায়। এবং আগামী দিন গুলোতে মানবতার জন্য এই কার্যক্রম গুলো আরো বিস্তৃত আকারে করার জন্য অনুপ্রাণিত করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page