মালয়েশিয়ায় ট্রেনে ধাক্কায় কুমিল্লার ২ যুবক নিহত

নিউজ ডেস্ক।।
মালয়েশিয়ায় ট্রেনের ধাক্কায় নিহত ২ বাংলাদেশির পরিচয় মিলেছে। নিহতরা হলেন, কুমিল্লার দেবিদ্বার উপজেলার এলাহাবাদ গ্রামের শহিদ মিয়ার পুত্র মো. কামাল হোসেন ও একই এলাকার হাবিবুর রহমানের পুত্র মো. দুলাল মিয়া। নিহত দুইজনের পরিচয় নিশ্চিত করেছে বাংলাদেশ হাইকমিশন।

তারা দু’জনেই সম্প্রতি কলিং ভিসায় মালয়েশিয়ায় যান। তারা কাজ না পেয়ে একটি ওয়ার্কশপে কাজ করতেন। কাজ শেষে বাসায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। রবিবার (৩মার্চ) রাতে সেলাঙ্গর রাজ্যের কাজাং কেটিএম পুনচাক উতামা জেড হিল ট্র্যাকে এ দুর্ঘটনায় নিহত হন এ দুই বাংলাদেশি।

সোমবার সকালে, মালয়েশিয়ার রাষ্ট্রীয় সংবাদ মাধ্যম বারনামা’র প্রতিবেদনে বলা হয়, তিনজন বাংলাদেশি ট্রেনের ধাক্কায় নিহত হন। রাত সোয়া ১২টার দিকে তিনজনের মরদেহ উদ্ধার করে পরবর্তী ব্যবস্থা নিতে পুলিশের কাছে হস্তান্তর করা হলে, পুলিশ জানিয়েছে, নিহতদের মধ্যে দুজন বাংলাদেশি এবং একজন ইউএনকার্ডধারী মিয়ানমারের নাগরিক। নিহতদের বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে এবং তাদের আকস্মিক মৃত্যু হিসেবে লিপিবদ্ধ করা হয়েছে বলে জানিয়েছেন, কাজাং জেলা পুলিশের উপপ্রধান সুপার মোহাম্মদ নাসির দ্রাহমান।

তিনি সোমবার এক বিবৃতিতে বলেছেন, মরদেহগুলো পোস্টমর্টেমের জন্য কাজাং হাসপাতালের ফরেনসিক বিভাগে রাখা হয়েছে। দুর্ঘটনার বিষয়ে কারও কাছে আর কোনো তথ্য থাকলে তদন্তের স্বার্থে নিকটস্থ পুলিশ স্টেশন বা তদন্তকারী কর্মকর্তা এসজেএন আরিফিনকে ০১২-২৪৪৪৬০৮ নাম্বারে ফোন করার আহ্বান জানিয়েছেন, দেশটির কাজাং জেলা পুলিশের উপপ্রধান সুপার।

দূতাবাসের এক কূটনীতিক জানান, নিহত তৃতীয় ব্যক্তি মিয়ানমারের রোহিঙ্গা সম্প্রদায়ের সদস্য। তাঁর জাতিসংঘ শরণার্থী সংস্থার পরিচয়পত্র রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page