মুরাদনগরে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান; তিন লাখ টাকা জরিমানা

মনির খাঁন।।
কুমিল্লার মুরাদনগর উপজেলার স্বাস্থ্য বিভাগের নিয়ম-নীতির তোয়াক্কা না করে গড়ে উঠেছে রেজিস্ট্রেশন বিহীন ডায়াগনিস্টক সেন্টার ও কথিত ক্লিনিক।

মাসের পর মাস স্বাস্থ্য বিভাগ ও প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে অদক্ষ স্বাস্থ্যকর্মী দিয়ে পরিচালিত এসব সাইনবোর্ড সর্বস্ব চিকিৎসা সেবা প্রতিষ্ঠানে পরীক্ষা-নিরীক্ষা নামে অর্থ হাতিয়ে নেওয়ার পাশাপাশি ভুল চিকিৎসা এবং ফার্মেসি খুলে ওষুধের অতিরিক্ত দাম নেওয়ার অভিযোগের কমতি নেই।

অবশেষে মুরাদনগর উপজেলার পাহাড়পুর ও বাবটিপাড়া ইউনিয়নের প্রান্তি বাজারে রেজিস্ট্রেশনবিহীন তিনটি সাইনবোর্ড সর্বস্ব ডায়াগনস্টিক সেন্টারকে ৩ লাখ ১৫ হাজার টাকা জরিমানা ও প্রতিষ্ঠান তিনটি সিলগালা করে দিয়েছে উপজেলা কর্তৃক পরিচালিত ভ্রাম্যমান আদালত।

মুরাদনগর উপজেলার পাহাড়পুর ও বাবটিপাড়া ইউনিয়নের প্রান্তি বাজারে জননী মেডিকেল হল (রোগী নির্ণয় কেন্দ্র), মামনি ডায়গনিস্ট সেন্টার ও আসা সেফা নরমাল ডেলিভারি ও হেলথ কেয়ার সেন্টার নামের তিনটি প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলাউদ্দিন ভূঁইয়া জনি।

এ সময় উপস্থিত ছিলেন মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউ এইচ এফ পিও ডা. এনামুল হক ও আবাসিক মেডিকেল অফিসার ডা. সিরাজুল ইসলাম মানিক।

     আরো দেখুন:

পুরাতন খবর

You cannot copy content of this page