মুরাদনগরে পিতাকে না পেয়ে দুধের শিশুকে কুপিয়ে জখম

এন এ মুরাদ।।
কুমিল্লার মুরাদনগরে পূর্ব বিরোধের জের ধরে পিতাকে না পেয়ে ২২ মাসের দুধের শিশু আব্দুর রহমানকে কুপিয়ে জখম করেছেন নজরুল ইসলাম (৪২) ও তার সঙ্গীরা । মারাত্বক জখম অবস্থায় শিশুটিকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত সোমবার (একুশে ফেব্রæয়ারী) সকালে উপজেলার আকবপুর ইউনিয়নের গাজীপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত শিশু গাজীপুর গ্রামের প্রবাসী শাহীন আলমের ছেলে । শিশুটির মা রুজিনা আক্তার বাদী হয়ে বাঙ্গরা বাজার থানায় মামলা দায়ের করেছেন। এই রির্পোট লিখা পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।

শিশুটির চাচী জানান, একুশে ফেব্রুয়ারি সকালে মাদক ব্যবসায়ী আল ইসলাম, নজরুল ইসলাম, শুভ ও সুমনসহ একটি সংঘবদ্ধ সন্ত্রাসী দল দেশীয় অস্ত্র নিয়ে আমাদের বাড়িতে অতর্কিত হামলা চালায়। এসময় আমার দেবর শাহীন প্রাণভয়ে বিল্ডিংয়ের ভিতর লুকিয়ে দরজা বন্ধ করে রাখে। সন্ত্রাসীরা শাহীনকে মারতে না পেরে গেইটের সামনে থাকা দুধের শিশু আব্দুর রহমানকে কুপিয়ে জখম করেন।

শিশুটির পিতা শাহীন জানান- আল ইসলাম ও নজরুল বাহিনীর দ্বারা আমি আগেও হামলার শিকার হয়েছি। ১১ মাস আগে তারা আমাকে মারার জন্য হামলা করেন। নিশানা ঠিক রাখেতে পারেনি বলে আমি বেঁচে যাই। ওই ব্যাপারেও থানায় অভিযোগ আছে। তখন স্থানীয় মাতব্বররা এটি মিমাংশা করে দেন।

এখন আবার আমাকে মারার জন্য ঘরে এসে আক্রমন করে। আমি ভাগ্যক্রমে বেঁচে গেলেও আমার নিষ্পাপ দুধের শিশুটিকে কুপিয়ে মাথা ও চোখের উপরে হাড় বের করে রক্তাত্ব অবস্থায় ফেলে রাখে।

স্থানীয়রা জানান , নজরুল, আল ইসলাম, শুভ এরা মাদক, চুরিসহ নানা অপকর্মে জড়িত। এদের অত্যাচারে শাহীন জর্জরিত। ২১ তারিখ সকালে শাহীন আলমকে মারতে না পেরে অবুঝ শিশুটিকে নৃসংশভাবে দা দিয়ে কুপিয়েছে। আল ইসলাম এখনো ৫টি মামলার হাজিরা দেয়। এদের দমন করা না গেলে এলকায় শান্তি ফিরে আসবেনা।

বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন,‘‘শিশুটির মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন । আসামীরা পলাতক। আটক অভিযান অব্যহত’’।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page