মুরাদনগরে ভয়াবহ অগ্নিকান্ডে দুই বসতঘর ভষ্মিভূত

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
কুমিল্লার মুরাদনগরে ভয়াবহ অগ্নিকান্ডে দুটি বসতঘর সম্পূর্ন ভষ্মিভূত হয়ে গেছে। শুক্রবার গভীর রাতে উপজেলার বড়ইয়াকুড়ি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রায় ১০লাখ টাকার ক্ষয়ক্ষতি ও দুজন অগ্নিদগ্ধ হয়েছে বলে ভূক্তভোগী পরিবার জানায়।

স্থানীয় সুত্রে জানা যায়, শুক্রবার গভীর রাতে বড়ইয়াকুড়ি গ্রামের মৃত. মোবারকের ছেলে তারা মিয়ার বসত ঘর থেকে আগুনের সুত্রপাত ঘটে। এসময় মূহর্তের মধ্যে পার্শ্ববর্তী এক বাড়িতে আগুন ছড়িয়ে পরলে মৃত. নায়েব আলীর ছেলে আব্দুল জলিলের বসত ঘর আগুনে ভষ্মিভূত হয়। পরে স্থানীয়রা মুরাদনগর ফায়ার সার্ভিসকে ফোন করলে ফায়ার সার্ভিস আসার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে আনে।

এসময় আব্দুল জলিলের ঘরে থাকা ৬ ড্রাম চাউল, ৬ভরি স্বর্নালংকার, নগদ দুই লাখ টাকা, দুটি মোবাইল সেট ও ছুটিতে আসা প্রবাস ফেরত এক ভাইয়ের পাসপোর্ট ও রির্টান টিকেট পুড়ে যায়। তারা মিয়ার ঘরে থাকা নগদ ২২হাজার টাকা ও দুটি মোবাইল ফোন ভষ্মিভূত হয়ে যায়।

এ ঘটনায় তারা মিয়া বলেন, প্রতিদিনের মত রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পরি ঘুম থেকে হঠাৎ জেগে দেখি ঘরের চারদিকে আগুন। পরে আমি চিৎকার দিলে স্থানীয়রা আগুন নেভাতে এগিয়ে আসে। আব্দুল জলিল বলেন, আমার সব শেষ ঘরে থাকা নগদ অর্থ , স্বর্নালংকার, ও আমার ভাইয়ের পাসপোর্ট ভিসা সব শেষ। কেহ ষরযন্ত্র করে ঘরে আগুন লাগাতে পারে। আমি এ ঘটনার একটি সুষ্ঠ তদন্ত করতে প্রশাসনের নিকট জোর দাবী জানাই।

রাদনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুরুল হুদা বলেন, আমরা ঘটনাস্থলে পৌছার সাথে সাথে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে।এসময় দুটি ঘর পুরে যায়। আগুনের সুত্রপাত কিভাবে হয়েছে খতিয়ে দেখা হচ্ছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page