মুরাদনগরে যুদ্ধাপরাধীর বিচারের দাবিতে মানববন্ধন

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
কুমিল্লার মুরাদনগর উপজেলার টনকি ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য ও বৈলাবাড়ী গ্রামের মৃত্যু আবেদ আলীর ছেলে জুবেদ আলীকে রাজাকার দাবী করে বিচারের দাবীতে মানববন্ধন হয়েছে। মানববন্ধনে সহস্রাধিক লোক অংশগ্রহন করে।

গত সোমবার সকাল ১০টায় উপজেলার টনকি ইউনিয়নের বৈলাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে এই মানববন্ধন করে বৈলাবাড়ী গ্রামের বীর মুক্তিযুদ্ধা ও সর্বস্তরের জনগন।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, জুবেদ আলী উপজেলার বৈলাবাড়ী এলাকায় গণহত্যার নায়ক ও বাংলাদেশের জাতীয় পতাকায় গুলি বর্ষণকারী। এই সরকারের আমলে অনেক রাজাকার যুদ্ধ অপরাধীর বিচার হয়েছে। কিন্তু বৈইলঘর জুবেদ আলী রাজাকার নির্বাচনে কারচুপি ও কালো টাকার বিনিময়ে ইউপি সদস্য হয়েছেন। তার সন্ত্রাসী বাহিনীর কারনে এলাকার মানুষ জিম্মি হয়ে আছে। ইউপি সদস্যের পদ থেকে অপসারণ করে বিচারের আওতায় আনার জন্য সংশ্লিষ্ঠদের কাছে দাবী জানান মানববন্ধনকারীরা।

মানববন্ধনে উপজেলা মক্তিযোদ্ধা সংসদের উপদেষ্ঠা রফিকুল ইসলাম ধনু, টনকি ইউনিয়ন মুক্তিযুদ্ধা কমান্ডার আব্দুস ছালাম, রাজাকারের হাতে শহীদ হওয়া মিজান সরকারের ভাই বিল্লাল হোসেন, শহীদ আব্দুল লতিফের ভাই হামিদ আলী, শহীদ শাহজাহানের ভাই শিরাজুল ইসলাম, মুক্তিযোদ চলাকালিন বাড়ী আগুনে পুড়িয়ে দেওয়ার বাড়ীর মালিক সানু মিয়া, সাবেক ইউপি সদস্য মদন মিয়া প্রমূখ বক্তব্য রাখেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জীবন মিয়া, আব্দুস ছাত্তার, চারু মিয়া, আব্দুল কাইয়ূম, ইকবাল মাহমুদ, জলিল মিয়া প্রমূখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page