মুরাদনগরে ২০কেজি গাজাসহ এক মাদককারবারী আটক

মুরাদনগর, উপজেলা প্রতিনিধি।
কুমিল্লার মুরাদনগরে ২০কেজি গাজাসহ মো: স্বপন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মুরাদনগর থানা পুলিশ। বুধবার গভীর রাতে উপজেলার গকুলনগড় এলাকায় অভিযান চালিয়ে গাজাসহ স্বপনকে আটক করা হয়। আটককৃত স্বপন বাঙ্গরা বাজার থানাধীন কৈশার গ্রামের মৃত. সানু মিয়ার ছেলে।

পুলিশ জানায়, মুরাদনগর উপজেলায় একটি মাদকের চালান আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার (ওসি) আবুল হাশিমের নির্দেশনায় এসআই জাহাঙ্গীরে নেতৃতে একদল পুলিশ গকুল নগর এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময় গকুলনগড় এলাকার হাসান ব্রিকস্ ফিল্ডের পাশে পাটের বস্তা নিয়ে দাড়িয়ে থাকা এক ব্যাক্তি পুলিশের উপস্থিতি টের পেয়ে পাটের বস্তা রেখে পলিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ দৌড়ে তাকে আটক করে। এবং তার রেখে যাওয়া পাটের বস্তা তল্লাশী করে ১০টি প্যাকেটে ২কেজি করে গাজাসহ মোট ২০কেজি গাজা উদ্ধার করে।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ আবুল হাশিম বলেন, নিয়মিত মাদকের বিরুদ্ধে অভিযানের অংশ হিসেবে পুলিশ অভিযান পরিচালনা করে। এসময় ২০ কেজি গাজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত আসামীর বিরুদ্ধে একটি মাদক মামলা রয়েছে, যা আদালতে বিচারাধীন। বুধবার দুপুরে আটককৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের পর কারাগারে প্রেরন করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page