মোরগ যুদ্ধে ব্রাহ্মণবাড়ীয়াকে হারিয়ে চ্যাম্পিয়ণ কুমিল্লা

মাহফুজ নান্টু, কুমিল্লা।।
ঐতিহ্যবাহী মোরগযুদ্ধে ব্রাহ্মণবাড়ীয়াকে হারিয়ে চ্যাম্পিয়ণ হয়েছে কুমিল্লা। পরে চ্যাম্পিয়ণ দল জহির ব্রাদার্স আসিল ক্লাব ( JAC) কে বিজয়ী ট্রফি তুলে দেয়া হয়।

শুক্রবার সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ব্রাহ্মণবাড়ীয়া সদর থানার পাশে তিতাস নদীর পাড়ে মোরগযুদ্ধটি অনুষ্ঠিত হয়। মোরগযুদ্ধে জহির ব্রাদার্স আসিল ক্লাব ও ব্রাহ্মণবাড়ীয়া সূর্যের কিরণ আসিল ক্লাবের ৭ করে মোট ১৪ টি মোরগ অংশগ্রহণ করে।

খেলায় কুমিল্লার পক্ষ থেকে মেজর ২ নামে একটি মোরগ ব্রাহ্মণবাড়ীয়া দলের শক্তিশালি মোরগ কে হারিয়ে প্রথম বিজয় আনে। দ্বিতীয় ধাপে মাত্র ১ মিনিটে ব্রাহ্মণবাড়ীয়া দলের আরেকটি মোরগ হারিয়ে দ্বিতীয় বিজয় নিয়ে আসে । এভাবে ৭ টিতে খেলা হয়। যার মধ্যে কুমিল্লা তিনটি বিজয়ী হয় এবং ৪ টিতে ড্র করে চ্যাম্পিয়ণ হয়।

বিকেলে বিচারক ব্রাহ্মণবাড়ীয়া বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা এবং আসিল ক্লাবের পৃষ্ঠপোষক মোঃসেলিম মিয়া বিজয়ী কুমিল্লা দলের হাতে পুরস্কার তুলেদেন।

এ সময় কুমিল্লা চ্যাম্পিয়ন দল জহির ব্রাদার্স আসিল ক্লাবের সভাপতি মোঃ জহির মিয়া, সাধারণ সম্পাদক সুমন চৌধুরী সম্মাননা পুরস্কার গ্রহণ করেন। এছাড়াও উপস্থিত ছিলেন শরীফ আনোয়ার, জামাল সওদাগর, মোবারক হোসেন , স্বপণ মিয়া, টিটু, সিয়াম, সোহেল, আনিস,ফারুক,জুম্মন,মিঠুন,দীপু শাহ দাদা সহ অন্যান্যরা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page