ময়নামতি ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তায় শীর্ষে মামুন

ডেস্ক রিপোর্ট ঃ
আগামী ৭ই ফেব্রয়ারী ৭ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে কুমিল্লা বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়ন পরিষদ নির্বাচনী প্রচারে ব্যস্ত সময় পার করছেন ঘোড়া প্রতীকের প্রার্থী মোঃ আব্দুল্লাহ আল মামুন।

সকাল থেকে গভীর রাত পর্যন্ত ঘুরছেন ভোটারদের দ্বারে দ্বারে। ব্যাপক গণসংযোগ চালিয়ে দিচ্ছেন বিভিন্ন প্রতিশ্রুতি। ইউনিয়নের হাটে-ঘাটে, চা স্টলে চলছে নির্বাচনী আলাপ-আলোচনা।

প্রতিটি গ্রামের অলিগলিতে ব্যানার, পোস্টার ও লিফলেটের ছড়াছড়ি। সব মিলিয়ে জমে উঠেছে প্রচারণা।

বুড়িচং উপজেলার ময়নাতি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ছয় প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে বর্তমান চেয়ারম্যান লালন হায়দার, তারই আপন ভাতিজা টেবিল ফ্যান প্রতীকে আদনান হায়দার, ঘোড়া প্রতীক নিয়ে আব্দুল্লাহ আল মামুন, আনারস প্রতীক নিয়ে মোঃ মুজিবুর রহমান মুজিব, স্বতন্ত্রপ্রার্থী চশমা প্রতীকে সালাউদ্দিন আহমেদ ও মোটর সাইকেল প্রতীক নিয়ে মোঃ আনোয়ার হোসেন।

সাবার থেকে আলোচনায় এগ্রিয়ে আছেন ঘোড়া প্রতীক নিয়ে মোঃ আব্দুল্লাহ আল মামুন।

তিনি বলেন, আমি নির্বাচিত হলে এ ময়নাতি ইউনিয়ন হবে জনগণের। আমি তাদের সেবা করতে এসেছি। আমি জনগণকে সাথে নিয়ে তাদের সমস্যা দূর করব। তিনি আরো বলেন ইউনিয়ন পরিষদে জন্ম নিবন্ধন নিয়ে যে ভোগান্তি তা সহজেই দূর করব ইনশাল্লাহ। আমি ইউনিয়ন পরিষদ থেকে এক টাকাও বেতন নিব না তা জনগণের মাঝে বিলিয়ে দিব। সবাই আমার জন্য দোয়া করবেন ৭ তারিখ ঘোড়া মার্কায় ভোট দিবেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page