যেকোন সময় এর চেয়ে বর্তমান যুবলীগ অনেক শক্তিশালী -স্থানীয় সরকার মন্ত্রী

নেকবর হোসেন।।
কুমিল্লার মনোহরগঞ্জ প্রতিষ্ঠা বার্ষিকী গত কাল মনোহরগঞ্জ স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মাস্টার আবদুল কাইয়ুম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হেসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের কার্যনীর্বাহী সদস্য আমিরুল ইসলাম, উপজেলা উন্নয়ন সমন্বয়কারী ও উপজেলা যুবলীগের কার্যনীর্বাহী সদস্য মোঃ কামাল হোসেন।

প্রধান অতিথি বক্তব্য বলেন মনোহরগঞ্জ উপজেলা যুবলীগ যে কোন সময় এর চেয়ে বর্তমান যুবলীগ অনেক শক্তিশালী, যুবলীগ মানুষের কল্যাণের জন্য কাজ করে যেতে হবে, অন্যায়ের কাজের সাথে কোন আপস করা যাবেনা তিনি আরো বলেন জন প্রতিনিদিদের উদ্যেশ্যে বলেন দলীয় নেতা কর্মীদের সাথে সম্পর্ক রেখে কাজ করতে হবে। অনুন্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের আহবায়ক দেওয়ান জসিম উদ্দিন, অনুন্ঠান পরিচালনা করেন উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও হাসনাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ কামাল হোসেন।

এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক সফিকুর রহমান, আমির হোসেন, জানেআলম,মহিন উদ্দিন, আবুল বাশার, এম এইচ নোমান, উপজেলা ছাত্রলীগের সভাপতী কামরুজ্জামান শামিম , সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন খীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল-আমিন ভুঁইয়া, বাইশগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগির হোসেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক সেলিম কাদের চৌধুরী, যুগ্ন আহবায়ক রুহুল আমিন, এ সময় ১১ টি ইউনিয়নের যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page