রঙ বাংলাদেশ-এ বসন্ত উৎসব

মিডিয়া রিলিজ; ২২ জানুয়ারী ২০২২
পাতাঝরা শুষ্ক শীতের শেষে আসে রঙে রঙিন বসন্ত। চারদিকে নতুন পাতা আর ফুলের সমাহার। মাঝেমধ্যেই শোনা যায় কোনো এক গাছের ফাঁকে লুকিয়ে থাকা কোকিলের কুহু ডাক। বসন্ত আসেই যেন আমাদের হৃদয়ে অকারণ খুশির দোলা দিতে। যেদিকে চোখ যায়, যেন রঙের রায়ট।

বসন্ত,পহেলা ফাল্গুন। বাঙালি মুখিয়ে থাকে অন্যরকম ভালোলাগায় দিনটি উদযাপনের প্রতীক্ষায়। আর এমন দিনটি তো আসলে উৎসবে মেতে ওঠার। তাইতো বাংলাদেশের শীর্ষ ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ পহেলা ফাল্গুন উপলক্ষ্যে আয়োজন করেছে বসন্ত উৎসবের, পোশাক ও অন্যান্য সকল সামগ্রীতে ফাল্গুনের ছোঁয়া।

ভিন্টেজ রোজ, ফ্লোরিশ অরনামেন্টেশন আর অলংকারের নকশার থিমে সাজানো নান্দনিক এবারের বসন্ত সংগ্রহে রয়েছে মনকাড়া সব উজ্জ্বল রঙ। সাদা,হলুদ,গোল্ডেন হলুদ,মেজেন্টা,লাল,ব্রাউন,ক্রীম,নীল ও মেরুন। আর সহকারি রঙ কমলা,এ্যাশ,অলিভ ও পেষ্ট।

সুতি,লিলেন,হাফসিল্ক,সেমি পিওর জর্জেট,নেট কাপড়ে পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রীন প্রিন্ট, বøক প্রিন্ট, এম্ব্রয়ডারী,হাতের কাজ কারচুপি, কাটিং-সুইং ইত্যাদি।


ট্র্যাডিশানাল পোশাকের পাশাপাশি ওয়েস্টার্ন পোশাকও এই সংগ্রহের বিশেষ আকর্ষণ। রয়েছে শাড়ি, শার্ট,থ্রিপিস,সিঙ্গেল কামিজ,টপস,রেডি বøাউজ,সিঙ্গেল ওড়না, আনস্টিচড থ্রি-পিস, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট। বাচ্চাদের শাড়ি, পাঞ্জাবি,শার্ট,টি-শার্ট,ফ্রেক,ড্রেস। রয়েছে কাপল ও ফ্যামিলি ড্রেস। এছাড়া আরো রয়েছে জুয়েলারী ও নানা ডিজাইনের মগ।

এছাড়াও রঙ বাংলাদেশের সাব ব্র্যান্ড হিসাবে থাকছে: ওয়েস্ট রঙ আর রঙ জুনিয়র এর পোশাকেও রয়েছে বসন্তের আমেজ।

রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের যে কোন আউটলেটেই পাবেন চমৎকার এই বসন্ত সংগ্রহ। তাই আজই কিনুন নিজের এবং প্রিয়জনের জন্য বসন্তের পোশাক। শোরুমের পাশাপাশি অনলাইনে www.rang-bd.com ও ফেসবুক পেজে https://www.facebook.com/rangbangladesh পাওয়া যাবে বসন্ত সংগ্রহ।

আছে হোম ডেলিভারীর সুবিধা। সঙ্গে নেওয়া হয়েছে স্বাস্থ্য সচেতনার সকল ব্যবস্থা, অর্ডার করা ‘রঙ বাংলাদেশ’ এর পণ্য সম্পূর্ণ সুরক্ষায় পৌছে যাবে আপনার ঘরে। যেকোন প্রয়োজনে ফোন করুন ০১৭৭৭৭৪৪৩৪৪ এবং ০১৭৯৯৯৯৮৮৭৭ নাম্বারে ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page