রোজিনার মুক্তির দাবীতে মনোহরগঞ্জে সাংবাদিকদের মানববন্ধন ও প্রতিবাদ সভা

শাহাদাত হোসেন
প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মনোহরগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২০ মে) সকালে মনোহরগঞ্জ প্রেসক্লাবের চত্বরে, মনোহরগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক সাংবাদিক আবদুর রহিমের এর নেতৃত্বে এ মানববন্ধন ও প্রতিবাদ সভাটি অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন মনোহরগঞ্জ প্রেসক্লাবের, যুগ্ম আহ্বায়ক আবুল খায়ের, সাংবাদিক শাহাদাত হোসেন, ইমরান হোসেন সোহাগ, মো হাছান, নাছির মাহমুদ, মো কুদরত উল্লাহ, জাকির হোসেন প্রমুখ।

আন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, সাবেক মেম্বার আবদুর রশিদ, মনোহরগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ি আবদুল মতিন, মো হারুন, মো মনির সহ আরো অনেকে।
মানববন্ধনে সাংবাদিকগন বক্তব্য বলেন, প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের সঙ্গে যে আচরণ করা হয়েছে তা ন্যাক্কারজনক। এ ঘটনায় সাংবাদিকেরা উদ্বিগ্ন, ক্ষুব্ধ ও বিস্মিত।

সাংবাদিক রোজিনার উপর দেওয়া মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার তাকে মুক্তি দিতে হবে। তা না হলে কঠোর কর্মসূচির ঘোষণা করা হবে।
উল্লেখ্য, সাংবাদিক রোজিনা ইসলাম পেশাগত দায়িত্ব পালনের জন্য সচিবালয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ে যান। সেখানে বিকেল তিনটার দিকে মন্ত্রণালয়ের কর্মকর্তারা তাকে একটি কক্ষে আটক করেন।

পরে রাত সাড়ে ৮টার দিকে রোজিনা ইসলামকে শাহবাগ থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়। রোজিনা ইসলামকে ৯টার দিকে শাহবাগ থানায় নিয়ে যায় পুলিশ। পরে মঙ্গলবার আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালত রিমান্ড ও জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page