রোববার রাতে ছিল দুবাইয়ের ফ্লাইট, সকালে মারা গেলেন কুমিল্লার মাকসুদুর

নিউজ ডেস্ক।।
বিদেশে যাওয়ার উদ্দেশ্যে রাজধানীর দক্ষিণখানের একটি হোটেলে উঠেছিলেন কুমিল্লার মাকসুদুর রহমান (৩৫)। সেখানে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান।

দক্ষিণখানের আশকোনার নিউ সিটি প্যালেস হোটেল থেকে প্রথমে নিকটস্থ হাসপাতালে, পরে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে গেলে আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে।

মাকসুদুর রহমান কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার ভূগই গ্রামের শাহ আলমের ছেলে।

দক্ষিণখান থানার পরিদর্শক (তদন্ত) মো. ইয়াসিন গাজী বলেন, ‘মাকসুদুর রহমানের আজ রাত ৯টার ফ্লাইটে দুবাই যাওয়ার কথা ছিল। এ জন্য তিনি গতকাল (শনিবার) রাতে আশকোনার নিউ সিটি প্যালেস হোটেলের ১১০ নম্বর রুমে ওঠেন। তাঁর সঙ্গে আরও তিনজন ছিলেন।

রাতে মাকসুদুর বুকে ব্যথা অনুভব করলে গ্যাস্ট্রিকের ওষুধ খেয়ে ঘুমিয়ে পড়েন। সকালে বুকে তীব্র ব্যথা অনুভব করলে তাঁর সঙ্গে থাকা তিনজন প্রথমে নিকটস্থ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা শেষে তাঁর হার্টে সমস্যার কথা জানান এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

ঢাকা মেডিকেলে নেওয়ার পথে অবস্থা গুরুতর হলে, কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।’

পুলিশ পরিদর্শক ইয়াসিন বলেন, ‘খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই ওসি স্যারসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা হোটেলের রুমটি পরিদর্শন করেছেন। সেই সঙ্গে সেখান থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন।’

মৃত্যু স্বাভাবিক মনে হলেও মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য ময়নাতদন্ত করতে মরদেহটি শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনানুগ প্রক্রিয়াধীন বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page