শাহরাস্তি দুর্ঘটনায় নিহত ৫ বন্ধুর গাড়িতে ছিল বিদেশি মদ, ময়নাতদন্ত শেষে মরদেহ হস্তান্তর

নেকবর হোসেন।।
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় গত মঙ্গলবার দিবাগত মধ্যরাতে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে ৫ জনের মৃত্যু হয়। পরে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ ও প্রাইভেট কারটি উদ্ধার করে পুলিশ। উদ্ধারকৃত প্রাইভেটকারে একটি বিদেশি হুইস্কি বোতল পাওয়া যায় বলে নিশ্চিত করেন চাঁদপুরের পুলিশ সুপার মো. মিলন মাহমুদ।

বৃহস্পতিবার তিনি জানান, উদ্ধার শেষে বিনা ময়নাতদন্তের জন্য মরদেহ হস্তান্তরের দাবি জানান নিহতের স্বজনরা। যদিও এর জন্য আমাদের কিছু আইনি প্রক্রিয়ায় রয়েছে। সেজন্য আমরা তাদেরকে সময় দিয়েছিলাম। যাতে এডিএম বরাবর আবেদন করে এডিএম এর অনুমতি পত্র নিয়ে আসতে পারেন। আমরা তাদের জন্য দুপুর পর্যন্ত অপেক্ষা করেছি। যখন তারা অনুভূতি আনতে ব্যর্থ হয় তখন আমরা ময়নাতদন্তের জন্য ব্যবস্থা গ্রহণ করি। তবে এ বিষয়ে তাদের সাথে আমাদের বারবার যোগাযোগ হয়েছে। আইনি যে প্রক্রিয়া তা আমাদের অবশ্যই সম্পন্ন করতে হবে।

তিনি বলেন, এরমধ্যেই পুলিশ যখন উঘারিয়া তদন্ত কেন্দ্র থেকে যখন মরদেহগুলো নিয়ে রওনা হয় তখন সামনের চিতোষী পূর্ব বাজারে পুলিশের গাড়ি লক্ষ্য করে একটি দল ইটপাটকেল নিক্ষেপ শুরু করে। এতে আমাদের দুজন পুলিশ সদস্য সামান্য আহত হয়। তখনই উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করতে শটগানের ১৭ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে পুলিশ। তিনি বলেন, মরদেহের পোস্টমর্টেমের কাজ চলছে। ময়না তদন্ত শেষ হলেই মরদেহ তাদের আত্মীয়-স্বজনের কাছে হস্তান্তর করা হবে। এই ঘটনায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অভিযানে নেতৃত্ব দেওয়া অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়, সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াসির আরাফাত, ডিআইও ওয়ান মনিরুল ইসলামসহ পুলিশের অন্যান্য সদস্যরা।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page