সমাজসেবা দিবস উপলক্ষে মুরাদনগরে র‍্যালী ও আলোচনা সভা

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি।।
“ক্ষুদা ও দারিদ্র্যমুক্ত সমাজ বিনির্মানে সেবা ও সুযোগ প্রান্তরে” এই প্রতিপ্রাধ্যকে সামনে রেখে কুমিল্লার মুরাদনগর উপজেলায় জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা করেন উপজেলা প্রশাসন, উপজেলা সমাজসেবা কার্যালয় ও স্থানীয় স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানসমূহ।

শনিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা কমপ্লেক্স থেকে একটি র‍্যালী বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে কবি নজরুল মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা সমাজসেবা অফিসার মো: কবির আহমেদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউছুফ আব্দুল্লাহ হারুন (এফসিএ)।

উপজেলা র্নিবাহী কর্মকর্তা অভিষেক দাশের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সভাপতি ম.রুহুল আমীন, উপজেলা পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য কর্মকর্তা নাজমুল আলম, সদর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আক্তার হোসেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা মাইনউদ্দিন আহম্মেদ সোহাগ, চাপিতলা ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, উপজেলা ফ্যাসিলিটেটর সোহেল রানা, উপজেলা পল্লী উন্নয়ন ও সঞ্চয় ব্যাংকের ব্যাবস্থাপক আফজালের রহমান, বেসরকারী এতিমখানা কল্যান পরিষদের সভাপতি কাজী মাহমুদ লোকমান প্রমুখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page