সরকার দেশে আত্মকর্মসংস্থান সৃষ্টিতে নানা উদ্যোগ নিয়েছে -এড.টুটুল

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. আমিনুল ইসলাম টুটুল বলেছেন, দক্ষ মানব সম্পদ তৈরীতে প্রশিক্ষনের বিকল্প নেই।

প্রশিক্ষনের মাধ্যেমে অদক্ষ লোককে দক্ষ করে তোলা যায়। আর প্রশিক্ষন যে কোন পেশায় যথার্থ প্রয়োগ করলে সাফল্য আসবেই। বর্তমান সরকার ভিশন-২০৪১ বাস্তবায়নে প্রশিক্ষনের মাধ্যেমে বেকার জনগোষ্টিকে স্বাবলম্বী করতে নানামূখি কর্মসূচি গ্রহণ করেছে।

ঘরে ঘরে কর্মসংস্থান সৃষ্টির উদ্যেগ নিয়েছে। আত্ম কর্মসংস্থান সৃষ্টি করে নিজের ভাগ্যে পরিবর্তন করতে বেকারমুক্ত দেশ গড়তে এ প্রশিক্ষন কাজে লাগাতে হবে। তাহলে সরকারের উদ্যেগ সফল হবে।

গতকাল মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তনে জাপানী সাহার্য্য সংস্থা জাইকার অর্থায়নে বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ১৪ দিন ব্যাপী মোবাইল মেরামত প্রশিক্ষন কর্মসূচির সমাপনী ও সনদ বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আদর্শ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিনের এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম টুটুল। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, মহিলা ভাইস-চেয়ারম্যান এড.হোসনেয়ারা বেগম বকুল। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আনিছুজ্জামান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

You cannot copy content of this page