সাংবাদিকরা সত্য লিখলে তাদের উপর মামলা-হামলা করা হয়- ইকবাল হাসান মাহমুদ টুকু

মোঃ জহিরুল হক বাবু।।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপন মিডিয়া কমিটির আহ্বায়ক ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন আজ সাংবাদিকদের কলম অবরুদ্ধ। সাংবাদিকরা সত্য লিখলে তাদের উপর মামলা-হামলা করা হয়। এই সরকার গনতন্ত্রকে হত্যা করে একনায়কতন্ত্র প্রথা চালু করেছে।

রোববার (১৪ মার্চ) সকালে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কুমিল্লা বিভাগের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ত্রান ও পূর্ণবাসন সম্পাদক হাজী আমিন উর রশিদ ইয়াছিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপন মিডিয়া কমিটির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (ফরিদপুর বিভাগ) ও স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপন মিডিয়া কমিটির সদস্য সচিব শামা ওবায়েদ।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) ও স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপন মিডিয়া কমিটি (কুমিল্লা বিভাগ) সদস্য সচিব মোস্তফা মিয়ার সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির প্রচার সম্পাদক ও স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপন মিডিয়া কমিটি (কুমিল্লা বিভাগ) আহ্বায়ক মোস্তফা জামান।

অনুষ্ঠানে কুমিল্লার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

You cannot copy content of this page