সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে মুরাদনগরে সাংবাদিকদের মানববন্ধন

মনির খাঁন, মুরাদনগর উপজেলা প্রতিনিধি:
প্রথম আলো’র সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা, নির্যাতনের প্রতিবাদ ও তার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে কুমিল্লার মুরাদনগর প্রেসক্লাবের সাংবাদিক বিন্দু।

বুধবার (১৯মে) সকাল ৯ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেইটের সামনে মুরাদনগর টু কোম্পানীগঞ্জ সড়কে পাশে এ কর্মসূচি পালন করা হয়।

মুরাদনগর উপজেলার যুগান্তর প্রতিনিধি সুমন সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন,উপজেলার সমকালের প্রতিনিধি বেলাল উদ্দিন আহমেদ,ইত্তেফাক পত্রিকা মোঃ মনির হোসেন,যায়যায়দিন প্রতিনিধি জালাল আহমেদ, মুরাদনগর, হোমনা মোহনা টিভি প্রতিনিধি তৌহিদুর রহমান, সরোজমিন বার্তা কাজী শারফিন শাহ্,দৈনিক মাতৃভূমির খবর স্টাফ রিপোর্টার মোঃ মনির খাঁন, দৈনিক সংগ্রাম পত্রিকা আবু ইউসুফ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, রোজিনা ইসলাম স্বাস্থ্য বিভাগের দুর্নীতির অনেক প্রতিবেদন করেছেন। তার মতো একজন সিনিয়র ও দায়িত্বশীল সাংবাদিককে সচিবালয়ে আটকে রেখে হেনস্থা ও নির্যাতন করা হয়েছে।

একইসাথে তার বিরুদ্ধে মিথ্যা মামলাও দেয়া হয়েছে। এর পেছনে মদদদাতা রয়েছেন। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে স্বাস্থ্য মন্ত্রনালয়ের অভিযুক্ত অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছা বেগমসহ মদদদাতাদের শাস্তি নিশ্চিত করা হোক।

এসময় তারা আরও বলেন, যদি অনতিবিলম্বে প্রকৃত দোষীদের বিচারের আওতায় আনা না হয় তাহলে কঠিন থেকে কঠিনতম কর্মসূচী ঘোষণা করা হবে।

প্রতিবাদ ও মানববন্ধনে সাংবাদিকবৃন্দের উপস্থিত ছিলেন দৈনিক সকালের সময়ের জেলা প্রতিনিধি রায়হান চৌধুরী, দৈনিক মাতৃভূমির খবরের কুমিল্লা উত্তর প্রতিনিধি মোহাম্মদ আলী, আর টিভির প্রতিনিধি সুমন আহাম্মদ, দৈনিক বিজনেস বাংলাদেশ ও এশিয়ান টিভির প্রতিনিধি রাহাত হোসেন, দৈনিক গনকন্ঠের প্রতিনিধি শাখাওয়াত তুহিন, চ্যানেল এসের কুমিল্লা উত্তর প্রতিনিধি আবুল বাসার, দৈনিক গনজাগরনের প্রতিনিধি খোরশেদ আলম, দৈনিক সকালের সময়ের প্রতিনিধি এম শামীম, দৈনিক দিন প্রতিদিনের মাঈনউদ্দিন সরকার, দৈনিক সংবাদ চলমানের প্রতিনিধি শামীম।

দৈনিক সন্ধ্যা বানীর প্রতিনিধি আবুল কালাম মজুমদার, দৈনিক সংবাদ দিগন্তের প্রতিনিধি আতিকুর রহমান, দৈনিক কুমিল্লা পত্রের প্রতিনিধি শাহীন মোল্লা, দৈনিক মাতৃভূমির খবরের প্রতিনিধি আরমান, সময় নিউজ টোয়েন্টি ফোর ডটকমের প্রতিনিধি মোঃ ইউনুস, দুলাল আহম্মেদ বিজয়, দৈনিক স্বদেশ প্রতিদিনের প্রতিনিধি অনিক হাছানসহ উপজেলার সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধি ও সর্বসাধার জনগনও মানববন্ধনে অংশগ্রহন করেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page