হোমনায় ট্যালেন্টপুলে বৃত্তি প্রাপ্তদের সংবর্ধনা প্রদান

সোনিয়া আফরিন।।
কুমিল্লার হোমনায় মানবিক সংগঠন হাড়িঁর খোঁজে বাড়ি ও আস্থা ওয়েল ফেয়ার এসোসিয়েশনের যৌথ উদ্যোগে ২০২২ সালে অনুষ্ঠিত প্রাথমিক বৃত্তি পরীক্ষায় ৫৩ জন ট্যালেন্টপুলে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা শিল্পকলা একাডেমীতে এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

এতে পৌর মেয়র এ্যাড. নজরুল ইসলামের সভাপতিত্বে হাঁড়ির খোঁজে বাড়ির পরিচালক আবদুস সালাম ভুইয়ার উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী।

ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান নাছিমা আক্তার রীনা, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার, সাবেক জেলা পরিষদ সদস্য মহিউদ্দিন খন্দকার, আস্থা ওয়েল ফেয়ার এসোশিয়েশনের সহ সভাপতি সোনালী ব্যাংকের সাবেক জি এম মো. জহিরুল ইসলাম, ও মো. অহিদুল ইসলাম। এ ছাড়াও উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আহসান, হোমনা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কামাল উদ্দিন মাষ্টার, অভিভিবক হোমনা সরকারি ডিগ্রি কলেজের প্রভাষক খায়রুল হাসান শিপন ও মো. জাকির হোসেন বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলোয়াত করেন আস্থা ওয়েল ফেয়ার এসোশিয়েশানে সদস্য মো. মকবুল হোসেনএবং গীতা পাঠ করেন বীনা রানী দেবী।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সেলিমা আহমাদ এমপি বলেন, ‘আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। আজকে যারা ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছো, তাদেরকে ভালো মানুষ হয়ে বড় হতে হবে। কারণ তারাই আগামীতে এই দেশ পরিচালনা করবে। তাদের এই অর্জন পুরো উপজেলার তথা সারা দেশের। দোয়া করি সু নাগরিক হয়ে তারা যেন দেশ সেবায় অংশ গ্রহন করতে পারে।

পরে ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সম্মাননা ক্রেষ্ট বিতরণ করা হয়।

পরে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় এতে সঙ্গীত পরিবেশন করেন সিঙ্গার জীবন ও উপজেলা সাংস্কৃতিক কেন্দ্রের শিল্পীবৃন্দ সভায় রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবক প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page