হোমনার দুলালপুর ইউনিয়নে দুঃস্থ ও দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার টাকা বিতরণ

সোনিয়া আফরিন।।
কুমিল্লার হোমনায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের অধীনে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ভিজিএফ কর্মসূচির আওয়াতায় দু:স্থ ও অসহায় দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ অনুদান উপহার হিসেবে নগদ টাকা বিতরণ করা হয়েছে।

আজ সোমবার সকাল ১০ টায় উপজেলার ৩নং দুলালপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বিশেষ অনুদান হিসেবে ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের ১ হাজার ৩০০”শ পরিবারের মাঝে ৪৫০ টাকা বিতরণের পাশাপাশি আরো ৫০০ জন উপকারভোগী পরিবারের মাঝে নগদ ৫০০ টাকা ঈদ উপহার বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে ভিডিও বার্তা এর মাধ্যমে নগদ অর্থ বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ।

এসময় ৩নং দুলালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জসিম উদ্দিন সওদাগর এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা শাহেদুল হক দেওয়ান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সস্পাদক ফোরকানুল ইসলাম পলাশ, ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক আবুল কালাম, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন-সাধারন সম্পাদক শুভ্র কুমার (হৃদয়), ওয়ার্ড মেম্বার নাছির মোল্লা, মাতু মেম্বারসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এ ছাড়া উপজেলার ৪৮০০ পরিবারের মাঝে ৫০০ টাকা করে মোট ২৪ লাখ টাকা বরাদ্ধ করা হয়েছে। যা পর্যায়ক্রমে ইউনিয়ন পরিবার গুলোর মাঝে বিতরণ করা হচ্ছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page