হোমনায় কৃষকের ধান কেটে বাড়ীতে পৌছে দিল যুবলীগ

সোনিয়া আফরিন
কুমিল্লার হোমনায় কৃষকের ২ বিঘা জমির ধান কেটে বাড়ীতে পৌছে দিয়েছে হোমনা উপজেলা আওয়ামী যুবলীগ নেতাকর্মীরা। উপজেলা যুবলীগের সভাপতি খন্দকার নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক কায়সার আহম্মেদ এর নেতৃত্বে মাথাভাঙ্গা গ্রামের কৃষক সেলিমের দুই বিঘা জমির ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছে যুবলীগ।

গতকাল বুধবার ভর দুপুর থেকে বিকেলে পর্যন্ত যুবলীগের ৫০ সদস্যের নেতাকর্মীর অংশগ্রহণের মাধ্যমে শ্রমিক সঙ্কট থাকায় জেনে এ কৃষকের এই ধান কেটে বাড়ি পৌঁছে দেন। উপজেলা যুবলীগের সভাপতি খন্দকার নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. কায়সার আহম্মেদ বলেন, কেন্দ্রীয় যুবলীগের সভাপতি ও সাধারণ সস্পাদকের ঘোষণা অনুযায়ী এবং কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরীর নির্দেশে কৃষকের পাশে এসে দাঁড়িয়েছি। কৃষি ও কৃষককে বাঁচিয়ে রাখতে হবে। সুতরাং শ্রমিকের অভাবে যেন কৃষকের ধান মাঠে মারা না যায়। নেত্রীর এমন নির্দেশনায় কৃষকের ধান কেটা শুরু করেছি।

তাঁরা আরোও বলেন, পর্যায়ক্রমে আমারা যুবলীগ প্রতিটি ইউনিয়নে যে মাঠেই পাকাধান থাকবে যুবলীগ সেই ধান কেটে মাড়াই করে কৃষকের গোলায় তুলে দেব এবং তাদের পাশে থেকে সার্বিক সহযোগিতা করতে হোমনা যুবলীগ বদ্ধ পরিকর।

উপজেলা যুবলীগের ধান কাটা কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ভাষানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও যুবলীগ নেতা মো. কামরুল ইসলাম, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, যুবলীগ নেতা মোবারক হোসেন, সৈয়দ মেহেদী হাসান, বকুল মিয়া, মফিজুল ইসলাম, খাজা মিয়া, নাছির উদ্দিন, আল-মামুন, হারুন অর রশিদ,খন্দকার মহসীন, মইনুল হোসেন মেম্বার, শাহ শরিফ, জয়নাল, আবুল খায়ের সরকার, মো. মামুন, মো. রুবেলসহ ইউনিয়ন সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃবৃন্দ ধান কাটায় অংশ গ্রহন করেন। শেষে যুবলীগের আয়োজনে মাস্ক ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

You cannot copy content of this page