হোমনায় নৌকা থেকে দেশীয় অস্ত্র উদ্ধার, মাঝি গ্রেফতার

সোনিয়া আফরিন।।
আগামী ২৮ নভেম্বর নির্বাচনকে সামনে রেখে সহিংসতা এড়াতে কুমিল্লার হোমনা উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালায় হোমনা থানা পুলিশ।

থানাসূত্রে জানাগেছে,রোববার (১৪ নভেম্বর) রাতে হোমনা থানার উপ-পরিদর্শক (এস আই) নাছির উদ্দিন ও এ এস আই আনোয়ার হোসেনের নেতৃত্বে দুলালপুর ইউনিয়নের ঘাগুটিয়া গোদারাঘাটে অভিযান চালিয়ে একটি ট্রলার থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় ট্রলারের মাঝি কালা মিয়াক(৫৫)কে গ্রেফতার করে ট্রলারজব্দ করেছে পুলিশ। মো. কালা মিয়া চন্ডিপুর গ্রামের মৃত ইউনুস মিয়ার ছেলে।

ট্রলার মাঝি মো. কালামিয়া জানান, দুলালপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হাবিবুর রহমানের সমর্থক সেকান্দর ও হারুন ট্রলারে ২ আটি,মুলিবাশ, একটি ছালা বস্তা ট্রলারে রেখ যায়। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পারিয়ে যায়। আসন্ন ইউপি নির্বাচনে সহিংসতা করার জন্য এ অস্ত্র আমদানি করা হয়ছিল বলে এলাকাবাসির মনে করছেন।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কায়েস আকন্দ জানান, আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ এড়াতে পুলিশ এ অভিযান চালিয়েছে।পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে। এ বিষয়ে হোমনা থানায় মামলার প্রস্ততি চলছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page