হোমনায় ভিক্ষুকদের মাঝে খাবার বিতরণ করে সাংবাদিক সোনিয়ার পিতার মৃত্যু দিবস পালন

হোমনা প্রতিনিধি।।
কুমিল্লার হোমনায় ভিক্ষুকদের এক বেলা খাবার দিয়ে পিতার ৯ম মৃত্যুবার্ষিকী পালন করেছেন নারী সাংবাদিক সোনিয়া সোনিয়া আফরিন।

শুক্রবার (১৫ জানুয়ারী) জুম্মা নামাজের পূর্বে “হাঁড়ির খোঁজে বাড়ি’র ব্যবস্থাপনায় উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন মাঠে আগত ৮২জন ভিক্ষুকের মাঝে এ খাবার বিতরণ করা হয়।
হোমনা সদরের পশ্চিমপাড়ার সাংবাদিক সোনিয়া আফরিনের পিতা মো. আনু মিয়া গত ২০১২ সালের ১৮জানুয়ারী সকালে বার্ধক্যজনিত কারণে ইহজগৎ ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ছেলে, ৫মেয়ে নাতী-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ভিক্ষুকদের মাঝে খাবার বিতরণের সময় উপস্থিত ছিলেন, হোমনা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল হক সরকার, উপজেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মো. আক্তার হোসেন, সাংবাদিক মুর্শিদ আলম, ‘হাঁড়ির খোঁজে বাড়ি’র পরিচালক মো. আবদুস সালাম ভূঁইয়া, পৌর সভার সাবেক প্যানেল মেয়র মো. মানিক মিয়া ইমন, মো. জমসের আলী সরকার, মো. আমির হোসেন, স্বেচ্ছাসেবক মোর্শেদ আলম মিয়া প্রমূখ।

খাবার বিতরণের পূর্বে মরহুমের বিদেহী আত্মার মুক্তি কামনা করে মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন, উপজেলা পরিষদ জামে মসজিদের সহকারী পেশ ইমাম হাফেজ আব্দুল কুদ্দুস।

সাংবাদিক সোনিয়া আফরিন তার বাবার জন্য সকলের নিকট দোয়া কামনা করে বলেন, আল্লাহ যেন আমার বাবার ভুল ত্রুটিগুলো ক্ষমা করে জান্নাতের সুউচ্চ মাকাম দান করেন, আপনারা সবাই দোয়া করবেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

You cannot copy content of this page