হোমনা প্রেসক্লাবের উদ্যোগে অতিরিক্ত পুলিশ সুপার ফজলুল করিমকে বিদায় সংবর্ধনা

সোনিয়া আফরিন।।
কুমিল্লার হোমনা-মেঘনা সার্কেলের পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার মো. ফজলুল করিমকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার বিকাল ৪টায় হোমনা প্রেসক্লাবের উদ্যোগে এ সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার ফজলুল করিম বলেন, একটা সময় থানাগুলোতে দালাল ছাড়া সাধারণ মানুষ ঢুকতে পারত না। আমি সাধারণ মানুষকে ভালোবেসে তাদেরকে পুলিশের কাছাকাছি নিয়ে এসেছি। এলাকায় মাদক,সন্ত্রাস, গণধর্নের মত অপরাধ নিয়ন্ত্রন সাংবাদিকদের সহযোগীতা পেয়েছি বলেই তা নিয়ন্ত্রণ রাখতে পেরেছি। জানা না আমি কতটুকু পেরেছি। তা এলাকাবাসি বলবে। আজকে আপনারা যে সম্মান দিয়েছেন তা ইতিহাসে বিরল। আমি কখনই এই এলাকার মানুষের ভালোবাসা ভুলতে পারব না। আমি মনে করি আমি এলাকারই একজন।

হোমনা প্রেস ক্লাবের সভাপতি আবদুল হক সরকারেরর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পৌর মেয়র অ্যাডভোকেট নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, ওসি মো. আবুল কায়েস আকন্দ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন, হোমনা প্রেসক্লাবের সহ-সভাপতি আমজাদ হোসেন সজল, যুগ্মসাধারণ সম্পাদক আবুল কাশেম, মো. আইয়ুব আলী, সাংগঠনিক সম্প্দক ও হোমনার কন্ঠের সম্পাদক আব্দুস সালাম ভূঁইয়া।

এছাড়া সাংবাদিক আমিনুল ইসলাম, আনোয়ার আহমাদ, কবি দেলোয়ার , মো. তপন সরকার, আবু রায়হান চৌধুরী, এনায়েত উল্লাহ, সোনিয়া আফরিন, রোস্তম আলী, মনিরুজ্জামান, নাসির উদ্দিন,মো. বাহারুল ইসলাম, তরিকুল ইসলাম, ইমান উদ্দিন এ সময় উপস্থিত ছিলেন। পরে প্রেস ক্লাবের পক্ষথেকে বিদায়ী অতিথির হাতে সম্মাননা স্মারক উপহার তুলে দেয়া হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page