৬নং পূর্বজোড়কানন ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী মীর রুবেলের মতবিনিময় সভা

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার ৬ নং পূর্ব জোড়কানন ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান মীর রুবেলের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার লালবাগ দারুসুন্নাহ মাদ্রাসা মাঠে পূর্ব জোড়কানন ইউনিয়নের ১নং ওয়ার্ডের নেতাকর্মী ও জনসাধারণেরর সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুমিল্লা সদর দক্ষিন উপজেলার ৬নং পূর্ব জোড়কানন ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় প্রতিক নৌকা পেয়ে নির্বাচিত হয়ে একটি শিক্ষিত, আদর্শ, মাদকমুক্ত,ডিজিটাল মডেল ইউনিয়ন হিসেবে বঙ্গবন্ধুর সোনার বাংলায় সোনার ইউনিয়ন উপহার সোনার ইউনিয়ন উপহার দিতে চান পূর্ব জোড়কানন ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা মরহুম আলী আজ্জম এর পুত্র পূর্ব জোড়কানন ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম -আহ্বায়ক মীর মোহাম্মদ জামাল উদ্দিন রুবেল।

সুশিক্ষিত তরুন প্রার্থী রুবেল জোড়কানন ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন চান। ইতোমধ্যে তিনি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের জনগনের সাথে মতবিনিময় করেছেন । দীর্ঘ রাজনীতি জীবনে সমাজসেবক দানবীর শিক্ষানুরাগী হিসাবে পরিচিত। তিনি ইউনিয়নের বিভিন্ন স্কুল, মসজিদ, মাদ্রাসা ও মন্দিরের উন্নয়নমূলক কাজ নিজ অর্থায়নে করে ব্যাপক পরিচিতি অর্জন করেছেন।মাদক নির্মুলে স্থানীয় যুবলীগ ছাত্রলীগ নিয়ে কাজ করছেন এছাড়া তিনি একাধারে একজন সমাজপতি, রাজনীতিবিদ, এবং ক্রীড়া সংগঠকও বটে। রাজনীতির পাশাপাশি মানুষের সুখে-দুঃখে পাশে থেকে নিজেকে একজন জনবান্ধব নেতা হিসাবে পরিচিত ।

তাই ইউনিয়নবাসীর চাওয়া থেকেই তার চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে নির্বাচন করার প্রত্যাশা। তিনি বলেন, বর্তমানে আধুনিক উন্নত সমাজ গঠন তথা ইউনিয়ন দেশ গঠনে তরুনদের প্রয়োজন। জনগনের সেবা করেছি ভবিষ্যতেও করব সম্মান ও আদর্শ নিয়ে সমাজের মানুষের সেবা করে যাচ্ছি। আমার পিতা মুক্তিযোদ্ধা আর আমি মুক্তিযোদ্ধার সন্তান আমি আমার পিতার মতই দেশকে ভালোবাসি তাই আমার আশা আমি একটি সোনার ইউনিয়ন গঠন করতে পারব।

নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে দীর্ঘদিনের অবহেলিত পূর্ব জোড়কানন ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব এবং সন্ত্রাসমুক্ত ইউনিয়ন উপহার দেব ইনশাআল্লাহ।

১ নং ওয়ার্ডের সাবেক মেম্বার মোহাম্মদ আলীর সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্বা আব্দুল হক,বীর মুক্তিযোদ্বা আব্দুল খালেক,বীরমুক্তিযোদ্বা শুকুর আলী, সর্দার আইয়ুব আলী, আওয়ামী লীগ নেতা নুরু মিয়া,ধর্মীয় শিক্ষক মাওলানা ইমাম হোসেন সহ এলাকার স্থানীয় প্রবীন নেতৃবৃন্দরা।

মতবিনিময় সভায় রুবেল কে নৌকা প্রতিকে মনোনয়ন দিয়ে আধুনিক ইউনিয়ন গঠনের সুযোগ দিতে অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল সহ উর্ধ্বতন নেতৃবৃন্দদের অনুরোধ জানান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

You cannot copy content of this page