অটো থেকে ছিটকে কুবি বাসের ধাক্কায় নারী নিহত

কুবি প্রতিনিধি।।
অটো থেকে ছিটকে পড়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) নীল বাস কৃঞ্চচূড়ার ধাক্কায় ফজিলাতুন্নেছা (৬০) নামে এক নারী নিহত হয়েছেন। তিনি বলরামপুরের মৃত জামাল মিয়ার স্ত্রী ।

বুধবার (২১ আগস্ট) সকাল সাড়ে দশটার দিকে কোটবাড়ি বিশ্বরোড নন্দনপুর এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী জসিম উদ্দিন বলেন, অটো আর বাস দুটোই বিপরীতমুখী ছিল। অটোতে চারজন মহিলা ছিল। তারা রেশন নিয়ে চাঙ্গীনি থেকে আসছিল। আর বাস শহর থেকে আসছিল। অটোর ড্রাইভার বাসকে দেখে টার্ন করতেই মহিলা অটো থেকে ছিটকে পড়ে যায়। আর বাসের পিছনের সাথে ধাক্কা খায়, এখানে বাসের কোন দোষ নেই। এখানে দুটো মোড় ও কাউন্সিলরের বাগান থাকার কারণে ড্রাইবার সামনে দেখতে পায় না। যার কারণে এই দুর্ঘটনা ঘটেছে।

কোটবাড়ি পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মোরশেদ আলম বলেন, নিহত পরিবারের সাথে আমাদের কথা হয়েছে। তারা কোন মামলা করবে না। তারা সমঝোতা করতে চাচ্ছে। তবে প্রশাসনের পক্ষ একটি অপমৃত্যুর মামলা করা হবে।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় পরিবহন পুলের কর্মকর্তা জাহিদ জুয়েল বলেন, সকালে কৃষ্ণচূড়া (১১০০২৫) শিক্ষার্থীদের নিয়ে শহর থেকে ক্যাম্পাসের উদ্দেশ্য রওনা হয়। আর নন্দনপুরে একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে। আমরা আশেপাশের সিসিটিভি ফুটেজ নেওয়ার চেষ্টা করতেছি। সিসিটিভি ফুটেজ দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুজিবুর রহমান বলেন, নিহতের পরিবারকে সান্ত্বনা দেওয়ার মতো ভাষা খুঁজে পাচ্ছি না। বিশ্ববিদ্যালয় নিহত পরিবারকে এক লক্ষ টাকা ক্ষতিপূরণ দিবে। বিশ্ববিদ্যালয় পরিবার সবসময় তাদের পাশে থাকবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page