অধ্যাপক মোঃ ইউনুস ফাউন্ডেশন কর্তৃক জোবেদা খাতুন মহিলা কলেজে আলমারি ও ফ্যান বিতরণ

নিউজ ডেস্ক।।
বুড়িচং উপজেলার পীর যাত্রাপুর ইউনিয়নের পীরযাত্রাপুর গ্রামে অবস্থিত জোবেদা খাতুন মহিলা কলেজে দুষ্কৃতকারীদের কর্তৃক অগ্নি নির্বাপনে ক্ষতিগ্রস্ত হওয়ায় বুড়িচং ব্রাহ্মণপাড়া আসনের সাবেক সংসদ সদস্য মরহুম অধ্যাপক ইউনুস স্যারের স্মরণে গঠিত অরাজনৈতিক সংগঠন অধ্যাপক মোঃ ইউনুস ফাউন্ডেশন কর্তৃক গত ২৬ তারিখ রোজ মঙ্গলবার এক সহায়তা সামগ্রী প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা বারের সাবেক পিপি ও অধ্যাপক মোঃ ইউনুস ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব এডভোকেট আহম তাইফুর আলম।

আরো উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় মার্কেটিং বিভাগের প্রফেসর ডঃ মুহাম্মদ সোলায়মান। সভাপতি কুমিল্লা,মহানগর ইউনিট। উপস্থিত ছিলেন পীর যাত্রা পুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জনাব আবু তাহের, ফাউন্ডেশনের সহ-সম্পাদক জনাব অ্যাডভোকেট এরসাদুল হক, ফাউন্ডেশনের সেক্রেটারি জেনারেল ও স্যারের সুযোগ্য সন্তান জনাব অধ্যাপক মোঃ নাসিম, ব্রাহ্মণ পাড়া ইউনিটের সেক্রেটারি জনাব সাংবাদিক লাভলু, পরিচয় এরশাদ কলেজের সাবেক সহকারী অধ্যাপক জনাব নুরুল ইসলাম ও জনাব মোঃ আব্দুল হালিম খান ও কলেজের অধ্যক্ষ জনাব মিজানুর রহমান। ফাউন্ডেশনের বুড়িচং ইউনিটের সম্মানিত সভাপতি জনাব আব্দুর রহিমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জনাব কামাল হোসেনের সঞ্চালনায় সভার কার্যক্রম পরিচালিত হয়।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন ইউনিয়নের মেম্বার বৃন্দ, কলেজের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,সুধিমন্ডলী সহ শিক্ষক ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন। সহায়তা কার্যক্রম বিতরণ অনুষ্ঠানে সভায় প্রধান অতিথি অধ্যাপক মোঃ ইউনুছ স্যারের জীবনী বিশদভাবে তুলে ধরেন যা নতুন প্রজন্মের জন্য অনুকরণীয় বলে তিনি মনে করেন এবং দুষ্কৃতি কারীদের কর্তৃক কলেজের কার্যক্রম ব্যাহত করার প্রচেষ্টায় নিন্দা জ্ঞাপন করা হয়।

সবার বিশেষ অতিথি জনাব প্রফেসর ডঃ সোলায়মান বলেন এই হীন প্রচেষ্টা শুধুমাত্র কলেজ কার্যক্রম কে ধ্বংস করাই নয় জাতির শিক্ষা ধ্বংসের মাধ্যমে প্রজন্মকে ধ্বংস করার প্রচেষ্টা বা পায়তারা হিসেবে তিনি এই হীন কার্যক্রমের তীব্র নিন্দা জ্ঞাপন করেন। এবং কলেজের এই সহায়তা কার্যক্রমে অধ্যাপক মোঃ ইউনুস ফাউন্ডেশন এগিয়ে আসায় তিনি ফাউন্ডেশনের সমন্বয়ের জনাব ডক্টর নাজমুল হাসান শাহীনকেও ধন্যবাদ কৃতজ্ঞতা জানান।

এই উদ্যোগে সফল করার জন্য ফাউন্ডেশনের সমন্বয়ক অধ্যাপক মোঃ ইউনুছের সুযোগ্য সন্তান আমেরিকা প্রবাসী জনাব ডক্টর নাজমুল হাসান শাহিন প্রচেষ্টা চালিয়েছেন এবং এই উদ্যোগ সফল হওয়ায় সকলকে তিনি ধন্যবাদ কৃতজ্ঞতা জানান। উক্ত সভায় ফাউন্ডেশন এর পক্ষ থেকে দরিদ্র শিক্ষার্থী দুইজন যারা বিভিন্ন কলেজে ভর্তি হবে তাদেরকে আর্থিক অনুদান ও কন্ঠনগর মসজিদের জন্য আর্থিক অনুদান প্রদান করেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক জনাব অধ্যাপক মোঃ নাসিম ও প্রধান অতিথি সহ সকল অতিথিবৃন্দ।

কলেজের পক্ষ থেকে কলেজের অধ্যক্ষ জনাব মিজানুর রহমান ও গভর্নিং বডির সদস্য জনাব মাসুম সহ এলাকাবাসী ফাউন্ডেশন এর চেয়ারম্যান জনাব আহম তাইফুর আলম ও অতিথি বৃন্দের নিকট হতে স্টিলের আলমারি ও ফ্যান বুঝে নেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page