আলী আশরাফ এমপির মৃত্যুতে ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি’র শোক প্রকাশ

মনির খাঁন মুরাদনগর উপজেলা প্রতিনিধি।
বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার বর্ষীয়ান রাজনীতিবিদ অধ্যাপক আলী আশরাফ এমপি রাজধানীর একটি বেসরকারি স্কোয়ার হাসপাতালে শুক্রবার বিকেলে আনুমানিক ৩:৩০ ঘটিকার সময় শেষনিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না…… রাজিউন)

কুমিল্লা-৭(চান্দিনা) সংসদীয় আসনে ৫ বারের নির্বাচিত সফল সংসদ সদস্য ছিলেন তিনি। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ বিষয়ক সম্পাদক পদেও দায়িত্বরত করেছেন তিনি। বর্তমানে বাংলাদেশ জাতীয় সংসদের সরকারি প্রতিশ্রুতি বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি পদে দায়িত্বরত। প্রতিষ্ঠা করেছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ,রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ, কুমিল্লা ৩ সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ এর শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এবং কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি মু, রুহুল আমিন এবং মুরাদনগর উপজেলার আওয়ামীলীগ,সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন। তাহার বয়স হয়েছিল ৭৪ বছর, মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলে মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page