এখন শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পরিস্থিতি নেই- শিক্ষামন্ত্রী

নিউজ ডেস্ক।।
আন্দোলন ঘিরে কয়েক দিন ধরেই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে। এমন পরিস্থিতিতে এখনো শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পরিস্থিতি হয়নি বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

সোমবার (২৯ জুলাই) বিকেল সাড়ে ৪টায় শিক্ষা মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সঙ্গে বৈঠকে বসেন শিক্ষামন্ত্রী। এ সময় তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বর্তমানে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পরিস্থিতি নেই। প্রাথমিক বিদ্যালয় খোলার বিষয়ে তিনি বলেন, এটা নিয়ে কোনো মন্তব্য করা যাবে না।

বৈঠকে প্রধানমন্ত্রীর শিক্ষা ও সংস্কৃতিবিষয়ক উপদেষ্টা ড. কামাল আবদুল নাসের চৌধুরী, শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদসহ মন্ত্রণালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পেনশন স্কিম প্রত্যাহারের দাবিতে গত ১ জুলাই থেকে ক্লাস-পরীক্ষা বন্ধ করে সর্বাত্মক কর্মবিরতিতে যান দেশের প্রায় ৩৯টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা। বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের ডাকে এ কর্মসূচি শুরু হয়।

এ বিষয় নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে শিক্ষকদের বৈঠক হয়। কিন্তু সমাধান না আসায় আন্দোলন এখনো চলমান আছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page