কক্সবাজারে চার দিনব্যাপী‘ সাপ্তাহিক চৌদ্দগ্রাম’ পরিবারের আনন্দ ভ্রমণ ও প্রশিক্ষণ কর্মশালা

মনোয়ার হোসেন।।
মফস্বলে বর্ষসেরা পুরস্কারপ্রাপ্ত, বহুল প্রচারিত ও চৌদ্দগ্রামের গণমানুষের মুখপত্র ‘সাপ্তাহিক চৌদ্দগ্রাম’ পত্রিকার ২১ বছরে পদার্পন উপলক্ষে বিশ্বের বৃহত্তম সমুদ্র সৈকত কক্সবাজারে চার দিনব্যাপী সাংবাদিক ও কলাকুশলীদের নিয়ে আনন্দ ভ্রমণ, প্রশিক্ষণ কর্মশালা ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠান শনিবার রাতে সম্পন্ন হয়েছে। দিনে কক্সবাজারের হোটেল কোস্টাল পীসের হলরুমে সম্মাননা স্মারক প্রদান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বায়ো গ্রুপ ও বায়ো ফার্মা লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ডাঃ লকিয়ত উল্যা।

সাপ্তাহিক চৌদ্দগ্রাম এর প্রধান সম্পাদক এম ইউসুফের সভাপতিত্বে, সম্পাদক ও প্রকাশক সিরাজুল ইসলাম ফরায়েজীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিআইডি’র অবসরপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল হক সবুজ, কুমিল্লা সাংবাদিক ফোরাম ঢাকা’র সাধারণ সম্পাদক এম মোশাররফ হোসাইন, হোটেল ওশান প্যালেসের ব্যবস্থাপনা পরিচালক মুহাঃ তৌহিদুল ইসলাম।

এর আগে কর্মশালায় অনলাইন সাংবাদিকতা বিষয়ে কুমিল্লা সাংবাদিক ফোরাম ঢাকা’র সাধারণ সম্পাদক এম মোশাররফ হোসাইন ও মফস্বল সাংবাকিতায় নৈতিকতার গুরুত্ব বিষয়ে সাপ্তাহিক চৌদ্দগ্রাম পত্রিকার প্রধান সম্পাদক এম ইউসুফ সাংবাদিকদের প্রশিক্ষণ দেন।

এ সময় উপস্থিত ছিলেন সাপ্তাহিক চৌদ্দগ্রাম পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ এমদাদ উল্যাহ, চীফ রিপোর্টার হাসান মুহাঃ জহির, স্টাফ রিপোর্টার ফরিদ আহম্মেদ ভুঁইয়া, এম এ কাদের, ঢাকা ব্যুরো চীফ এএফএম রাসেল পাটোয়ারী, স্টাফ রিপোর্টার মোঃ আহসান উল্যাহ, মোঃ হোসাইন মামুন, এম এ আলম, জহিরুল ইসলাম সুমন, মাঈন উদ্দিন মাসুদ, মোঃ শাহীন আলম, বাতিসা সংবাদদাতা মোঃ মোঃ আনিসুর রহমান, শুভপুর সংবাদদাতা মোঃ ইউনুছ মিয়া, উজিরপুর সংবাদদাতা ওমর ফারুক মজুমদার, সাবেক রিপোর্টার এরশাদ উল্যাহ, শাহাব উদ্দিন রনি, মুঃ বেলাল হোসাইন, সাবেক অতিথি রিপোর্টার ইমাম হোসাইন, সাবেক অফিস সহকারী মনির হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি, বিশেষ অতিথিসহ বেশ কয়জন বিশিষ্ট ব্যাক্তিকে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধনা দেয়া হয়। এছাড়া সাংবাদিক ও কলাকুশলীদের মধ্যে বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

উল্লেখ্য, গত বুধবার দুইটি হাইয়েস মাইক্রোবাসযোগে সাপ্তাহিক চৌদ্দগ্রাম পত্রিকার সাংবাদিক ও কলাকুশলীবৃন্দ চৌদ্দগ্রাম থেকে কক্সবাজার উদ্দেশ্যে যাত্রা করেন। কক্সবাজার ও ইনানি সমুদ্র সৈকত, সদ্য নির্মিত কক্সবাজার রেলওয়ে ষ্টেশন ও রেডিয়েন্ট ফিশ ওয়ার্ল্ডসহ বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন সাংবাদিকবৃন্দ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page