কক্সবাজারে তারাবির নামাজ শেষে ইমামের মৃত্যু

কুমিল্লা নিউজ।।
কক্সবাজারের মহেশখালীতে পবিত্র রমজানের তারাবির নামাজ শেষে ইমামের মৃত্যুর ঘটনা হয়েছে। নিহত ওই ইমামের নাম হাফেজ মাওলানা নূর মোহাম্মদ (৪৫)। নূর মোহাম্মদ উপজেলার হোয়ানক ইউনিয়নের জামাল পাড়া কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও ইসলামিয়া হাফেজিয়া এতিমখানার শিক্ষক ছিলেন।

স্থানীয় ইউপি সদস্য বিষয়টি নিশ্চিত করেছেন। নূর মোহাম্মদ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পশ্চিম কলাউজান ইউনিয়নের বলি পাড়া গ্রামের মরহুম হাজী আব্দুল গফুরের ছেলে বলে জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, বুধবার (২০ মার্চ) হোয়ানকের জামাল পাড়া কেন্দ্রীয় জামে মসজিদে তারাবির নামাজ পড়ান হাফেজ মাওলানা নূর মোহাম্মদ। নামাজ পড়াকালীন তিনি অসুস্থতা বোধ করলে এসময় আরেকজন হাফেজ দিয়ে নামাজ শেষ করান। অসুস্থ হাফেজ মাওলানা নুর মোহাম্মদকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন।

তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সাথে সাথে এলাকা জুড়ে মাতম চলছে। শিক্ষার্থীদের কান্নায় আকাশ বাতাস ভারি হয়ে ওঠে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলে দুই মেয়ে সহ অসংখ্য ছাত্র/ছাত্রী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।

বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় তার কর্মস্থল জামাল পাড়া কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে রাতে মরদেহ তার নিজ বাড়ি চট্টগ্রামের লোহাগাড়ায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page