কুবিতে আয়োজিত হতে যাচ্ছে পাবলিক স্পিকিং “Tick Your Talk 3.0” প্রতিযোগিতা

ফয়সাল মিয়া, কুবি।।
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ক্লাব ELDC (Entrepreneurship & Leadership Development Club) তৃতীয়বারের মতো আয়োজন করতে যাচ্ছে জনপ্রিয় অনলাইন পাবলিক স্পিকিং প্রতিযোগিতা- ‘Tick Your Talk 3.0’।

এই প্রতিযোগিতার মাধ্যমে তরুণ প্রজন্মের মধ্যে বক্তৃতা ও উপস্থাপনার দক্ষতা বৃদ্ধি এবং আত্মবিশ্বাস গড়ে তোলাই এর মূল লক্ষ্য।

এ প্রতিযোগিতায় সাধারণত প্রতিযোগীর পছন্দমত যে কোনো একটি বিষয় নিয়ে ২ মিনিটের একটি ভিডিও রেকর্ড করে সেটি আপলোড করতে বলা হয় এবং ভিডিও বিষয়বস্তু, কথা বলার ভঙ্গি, ভাষা ইত্যাদির উপর ভিত্তি করে মার্কিং করা হয়। এ প্রতিযোগিতায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বর্তমানে অধ্যয়নরত সকল ছাত্র বিনা রেজিষ্ট্রেশনে অংশগ্রহণ করতে পারবেন।

অনলাইন ভিত্তিক এ প্রতিযোগিতা শুরু হবে ১৪ অক্টোবর থেকে এবং সপ্তাহব্যাপী এ প্রতিযোগিতা চলবে। এ প্রতিযোগিতা আয়োজনে কো-অর্ডিনেটর টিমে থাকছে মো: লাবিব রহমান, হেমন ভূইয়া, ইয়াকুব ইমন, জিসান মাহমুদ, তাশরিফ শাকিল এবং চৌধুরী রাফসান সামি।

এ ব্যাপারে ইএলডিসি’র প্রেসিডেন্ট শাহরিয়ার সাফল্য বলেন, “আমরা খুশি যে “Tick Your Talk”’ প্রতিযোগিতা আবারও আয়োজন করতে পারছি এবং দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। এই প্রতিযোগিতার মাধ্যমে শুধুমাত্র কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা নিজেদের প্রতিভা প্রদর্শনের সুযোগ পাচ্ছে এবং এতে তাদের কথা বলার দক্ষতা বৃদ্ধি পাবে। পাশাপাশি, নিজেদের মতামত প্রকাশের একটা প্লাটফর্ম হিসেবে তারা এই ইভেন্টকে ব্যবহার করতে পারবে । আমরা আশা করি, এই প্রতিযোগিতা তরুণদের ভবিষ্যৎ ক্যারিয়ারের জন্য যোগ্য করে গড়ে তুলতে সাহায্য করবে।”

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page