কুমিল্লায় অতিরিক্ত দামে চার্জার ফ্যান বিক্রি; ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

নেকবর হোসেন।।
কুমিল্লা নগরীর স্টেডিয়াম মার্কেট এবং কান্দিরপাড় এলাকার চার্জার ফ্যান ও রিচার্জেবল পণ্য বিক্রির দোকানে অভিযান পরিচালনা করে ৪ প্রতিষ্ঠানকে ৩৩ হাজার টাকা জরিমানা করা হয় ।

বৃহস্পতিবার ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর,কুমিল্লার সহকারী পরিচালক মো: আছাদুল ইসলামের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় অতিরিক্ত মূল্যে চার্জার ফ্যান বিক্রি, ক্রয় ভাউচার সংরক্ষণ না করা, বিক্রেতাকে ভাউচার প্রদান না করা এবং ইচ্ছেমতো দামে রিচার্জেবল ইলেকট্রনিকস পণ্য বিক্রির অভিযোগে ৪ প্রতিষ্ঠানকে ৩৩ হাজার টাকা জরিমানা করা হয়।

প্রতিষ্ঠানগুলোর মধ্যে স্টেডিয়াম মার্কেটের রুপালী অ্যান্ড ইউরেকা ইলেকট্রনিক্সকে ২০ হাজার টাকা, বিসমিল্লাহ ইলেকট্রনিক্সকে ৫ হাজার টাকা, কান্দিরপাড় এলাকার তিশা ইলেকট্রনিক্সকে ৫ হাজার টাকা, মিউজিক টেলিকমকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী পরিচালক আছাদুল ইসলাম বলেন, চার্জার ফ‌্যান ও রিচার্জেবল পণ্য বিক্রির দোকানগুলোতে বিশেষ তদারকি অভিযান পরিচালনা করা হয়। এ সময় অতিরিক্ত মূল্যে চার্জার ফ‌্যান বিক্রি, ক্রয় ভাউচার সংরক্ষণ না করা, বিক্রেতাকে ভাউচার না দেওয়া ও ইচ্ছামতো দামে রিচার্জেবল ইলেকট্রনিক্স পণ্য বিক্রির মতো ভোক্তা অধিকারবিরোধী কর্মকাণ্ডের অভিযোগে চার প্রতিষ্ঠানকে ৩৩ হাজার টাকা জরিমানা এবং অন্যদের সতর্ক করা হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page