কুমিল্লায় ইয়াবা-গাঁজাসহ ৭ মামলার আসামি ছাত্রলীগ নেতা আটক

নেকবর হোসেন।।
কুমিল্লার সদর দক্ষিণ পদুয়ার বাজার এলাকা থেকে পুলিশের অভিযানে ৬ হাজার ২ শ পিস ইয়াবা, ২ কেজি গাঁজা এবং মাদক সেবনের সরঞ্জামসহ মেহেদী হাসান নামে এক মাদক ব্যবসায়িকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে এই অভিযান পরিচালনা করা হয়। আটককৃত মেহেদী কুমিল্লা মহানগর ২২নং ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক। মাদক মামলা ছাড়াও তার বিরুদ্ধে সাতটি মামলা রয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের জানা যায়- সদর দক্ষিণ থানার পদুয়ার বাজার সোনালী ব্যাংক পার্শ্ববর্তী রাস্তা দিয়ে মাদক ব্যবসায়ীরা মোটর সাইকেলে করে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে শ্রীবল্লভপুর হয়ে কুমিল্লা শহরে যাবে। এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় রাস্তার উপর একটি চেকপোষ্ট স্থাপন করে বিভিন্ন যানবাহন তল্লাশী করতে থাকে পুলিশ।

তল্লাশী চলাকালে এক মোটর সাইকেলকে থামার সংকেত দিলে পুলিশের উপস্থিতি টের পেয়ে চালক মোটরসাইকেল ফেলে সাদা রংয়ের শপিং ব্যাগ নিয়ে দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ মেহেদী হাসান নামে একজন আটক করে। মেহেদী নগরীর ২২ নং ওয়ার্ডের শ্রীভল্লবপুর এলাকার খোকন মিয়ার ছেলে।

পুলিশ জানায়, আটকের পর মহেদীকে তল্লাশি করে ওই সাদা রংয়ের শপিং ব্যাগের ভেতরে থাকা খাকি স্কচটেপ দ্বারা মোড়ানো বিশেষ প্যাকেট থেকে ৩১ টি নীল রংয়ের এয়ার টাইট পলিপ্যাকের মধ্যে ৬২০০ পিস ইয়াবা ট্যাবলেট, দুইটি সাদা রংয়ের পলিপ্যাকের ভিতরে ২ কেজি গাঁজা, মাদক দ্রব্য বিক্রয়ের নগদ ২৪,৬০০টাকা, মেহেদীর নিজের নামে দুই টি বাংলাদেশী পাসপোর্ট, বিভিন্ন মানের টাকা দিয়ে তৈরী ২০ টি বিশেষ ইয়াবা সেবনের পাইপ উদ্ধার করা হয়।

এছাড়া তার মোবাইল ও মোটর সাইকেল জব্দ করা হয়।

পুলিশ আরো জানায়, মেহেদীর বিরুদ্ধে সদর দক্ষিণ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page