কুমিল্লায় কাভার্ড ভ্যানের ধাক্কায় স্কুলছাত্রসহ নিহত দুজন

নিউজ ডেস্ক।।
কুমিল্লায় ঢাকাগামী কাভার্ড ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। রোববার বিকেল সোয়া চারটার দিকে গৌরীপুর-হোমনা সড়কের তিতাস উপজেলার দড়িকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হতাহত ব্যক্তিদের সবাই অটোরিকশার যাত্রী। নিহত দুজন হলো গৌরীপুর আনন্দ মাল্টিমিডিয়া ইংরেজি মাধ্যম স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ফাহাদ আল মুহিত (১৪) ও জামাল উদ্দিন (৭০)। মুহিত তিতাস উপজেলার মজিতপুর গ্রামের বাসিন্দা। আর জামাল উদ্দিন দুখিয়ারকান্দি গ্রামে থাকতেন।

দুর্ঘটনায় দাউদকান্দি সদরের বাসিন্দা শফিকুল ইসলাম (৫০) ও কদমতলী গ্রামের বাসিন্দা খোরশেদ আলম (৪০) গুরুতর আহত হন। আহত ব্যক্তিদের প্রথমে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ফারজানা সুমি বলেন, আহত ব্যক্তিদের অবস্থা গুরুতর। তাঁদের ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কান্তি দাস বলেন, স্কুলছাত্র ফাহাদ আল মুহিতের লাশ থানা হেফাজতে রয়েছে। ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে লাশ পাঠানোর প্রস্তুতি চলছে। আর জামাল উদ্দিনের লাশ স্বজনেরা বাড়ি নিয়ে গিয়েছিলেন। লাশটি থানায় আনার জন্য পুলিশ পাঠানো হয়েছে। কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page