কুমিল্লায় ঘুষি মেরে পিকআপ চালককে হত্যা

চান্দিনা প্রতিনিধি।।
কুমিল্লার চান্দিনায় পিকআপ ভাড়া না দেওয়ায় বিকাশ চন্দ্র দাস (৪২) নামে এক ব্যক্তিকে ঘুষি মেরে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর এলাকার বিক্ষুব্ধ মানুষ হত্যাকারীকে দ্রুত গ্রেপ্তারের দাবিতে থানার গেটে বিক্ষোভ করেছে।

সোমবার সন্ধ্যা ৬টায় উপজেলার বরকরই ইউনিয়নের নারাচো গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বিকাশ চন্দ্র দাস নারাচো গ্রামের মনমোহন চন্দ্র দাসের ছেলে।

অভিযুক্ত মো. আজিজুল ইসলাম আজু (২৮) একই উপজেলার বরকরই আন্দিরপাড় গ্রামের সহিদুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের প্রতিবেশী শ্রীকান্ত চন্দ্র দাস, বাদল চন্দ্র দাস ও হৃদয় চন্দ্র দাস বলেন, নারাচো গ্রামে গৌতমের মৎস্য প্রজেক্ট-সংলগ্ন মাঠে ক্রিকেট খেলা চলছিল। বিকাশ চন্দ্র দাস দাঁড়িয়ে খেলা দেখছিল। হঠাৎ আজু নামে ওই লোকটি এসে বিকাশকে এলোপাতাড়ি কিলঘুষি মারতে শুরু করে। একপর্যায়ে বিকাশ মাটিতে লুটে পড়ায় তাকে নবাবপুর বাজারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে সন্ধ্যার পর চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে ঝলক দাস জানায়, গত তিন-চার দিন আগে রাতের বেলায় বাবার কাছে ফোন করে আজু পিকআপ ভাড়া নিতে চায়। তার লেনদেন ভালো না বিধায় বাবা তাকে পিকআপ ভাড়া দেয়নি। ওই ঘটনার জের ধরে আজু আমার বাবাকে হত্যা করে।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাবুদ্দীন খান বলেন, ‘নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page