কুমিল্লায় ছাত্রলীগ নেতা দেলোয়ার হত্যা মামলা পুনঃতদন্তের দাবিতে মানববন্ধন

মোঃ জহিরুল হক বাবু।।
কুমিল্লা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন হত্যা মামলার পুনঃতদন্ত করে হত্যাকারীদের বিচার দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসি।

মঙ্গলবার সকালে নগরের ২৬নং ওয়ার্ডের আরকু চৌমুহনী এলাকায় সড়কের দুপাশে ঘন্টাব্যাপি এ মানববন্ধন কর্মসূচিতে অংশনেন কয়েক হাজার মানুষ।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য দেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবলু, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর আবদুস সাত্তার, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহিনাআক্তারসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দরা।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা বলেন, রাজনৈতিক প্রতিহিংসার বহিপ্রকাশে ছাত্রনেতা দেলোয়ার হত্যা মামলায় সিটি কাউন্সিলর আবদুস সাত্তারের নাম জড়ানো হয়েছে। এছাড়াও কাউন্সিলর আবদুস সাত্তারের অনুসারীদের এ মামলায় হয়রানি করা হচ্ছে।

হত্যার ঘটনাটি পুনঃতদন্ত করে কাউন্সিলর আবদুস সাত্তারের নাম বাদ দিয়ে প্রকৃত দোষীদের বিচারের আওতায় আনার দাবি জানান। এছাড়াও এই মামলায় আটক নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবী জানান বক্তারা।

উল্লেখ্য, ২০১৮ সালের ২৬নভেম্বর রাতে নিজ বাড়ির কাছাকাছি শামবক্সি ভল্লবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পেছনে রাস্তার ওপর দুর্বৃত্তরা মোটরসাইকেলে এসে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেনকে কাছ থেকে মাথায় গুলি করে পালিয়ে যান।

চলতি বছরের ২ ফেব্রæয়ায়ারি চাঞ্চল্যকর এই খুনের ঘটনায় মোট ১৬ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে পিবিআই।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page