কুমিল্লায় জামায়াত নেতার বাড়িতে হামলা ও ভাঙচুর

নিউজ ডেস্ক।।
কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনের সাবেক সংসদ সদস্য ও জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমির সৈয়দ আবদুল্লাহ মুহাম্মদ তাহেরের গ্রামের বাড়িতে হামলা ও ভাঙচুর চালিয়েছে দুর্বৃত্তরা। চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের পশ্চিম ডেকরা গ্রামের বাড়িতে গতকাল শুক্রবার রাত নয়টায় এ ঘটনা ঘটে।

এই ঘটনার প্রতিবাদে আজ শনিবার চৌদ্দগ্রাম উপজেলা জামায়াতে ইসলামীর নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল ও সংবাদ সম্মেলন করেছেন। তাঁরা এ ঘটনার জন্য আওয়ামী লীগের নেতা-কর্মীদের দায়ী করেছেন। বেলা সাড়ে তিনটায় নগরের টমছমব্রিজ এলাকার একটি রেস্তোরাঁয় এ সংবাদ সম্মেলন করা হয়।

লিখিত বক্তব্যে কুমিল্লা দক্ষিণ জেলা জামায়াতে ইসলামীর আমির মুহাম্মদ শাহজাহান বলেন, গতকাল রাত নয়টার দিকে চৌদ্দগ্রাম উপজেলার কুলাসার গ্রামের আবদুর রহমানের নেতৃত্বে ২৫ থেকে ৩০ জনের একটি দল পশ্চিম ডেকরা গ্রামে আবদুল্লাহ মুহাম্মদ তাহেরের বাড়িতে হামলা চালায়। এ সময় হামলাকারীরা আরও দুটি বাড়িতে ভাঙচুর করেন। দুই ঘণ্টা ধরে হামলা চললেও প্রশাসন কোনো ব্যবস্থা নেয়নি। আবদুর রহমান এলাকায় আওয়ামী লীগের কর্মী হিসেবে পরিচিত।

সংবাদ সম্মেলনে দুই দফা দাবি জানানো হয়। দাবিগুলো হলো, ঘটনার সঙ্গে জড়িত চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার ও দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। এ ছাড়া এ ঘটনার যেন পুনরাবৃত্তি না হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page