কুমিল্লায় দলনেতাসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্য আটক

জহিরুল হক বাবু।।
কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন দক্ষিণ মাঝিগাছা এলাকায় র‌্যাব-১১, সিপিসি- ২ কুমিল্লার একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কিশোর গ্যাং দলের ৮ সদস্যকে আটক করেছে।

শনিবার রাতে র‌্যাব-১১, সিপিসি- ২ কুমিল্লার উপ-পরিচালক লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলো- কোতয়ালী মডেল থানার অরণ্যপুর গ্রামের মোঃ নিলয় ইসলাম (২০), মোঃ ইমতিয়াজ মিনহাজ আকাশ (১৯), মোঃ বাপ্পি (১৯), গাজীপুর গ্রামের পিয়াল খন্দকার (১৯), হবিগঞ্জ জেলার মাধবপুর থানার মোঃ আব্দুল কাদির (১৯), সদর দক্ষিণ মডেল থানার উত্তর রামপুর গ্রামের শাহাদাত হোসেন মাহি (১৭), রাকিবুল হাসান (১৬), মোঃ মুনতাছির মাহমুদ@ সামির (১৭)।

এসময় তাদের নিকট থেকে ২ টি চাকু, ৪ টি ক্ষুর ও ৭ টি মোবাইল জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক অনুসন্ধান, আটককৃত ও আইনের সহিত সংঘাতে জড়িত শিশুদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় তারা সকলেই কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য। তারা দেশীয় অস্ত্র ব্যবহার করে এলাকার সাধারণ মানুষকে ভয় ভীতির মাধ্যমে এলাকায় সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে।

এছাড়াও তারা ভয় ভীতির মাধ্যমে ব্যবসা-প্রতিষ্ঠান ও সাধারণ যানবাহনে ছিনতাই ও চাঁদা আদায়সহ ত্রাস সৃষ্টি করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে আটককৃতদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page