কুমিল্লায় পরীক্ষার হলে খাতা না দেখানোর জেরে ছাত্রকে ছুরিকাঘাত, গ্রেপ্তার ২

কুমিল্লা নিউজ।।
কুমিল্লায় এসএসসি পরীক্ষার হলে পাশের টেবিলে বসা পরীক্ষার্থীকে দেখে লিখতে না দেওয়ার জের ধরে ইমরান নূর (১৭) নামে এক পরীক্ষার্থীকে ছুরিকাঘাত করে মারাত্মক আহত করা হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত পরীক্ষার্থী সাফিন আহম্মেদ নিসাতসহ তার সহযোগিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত দুজনকে আদালতের মাধ্যমে বুধবার (২০ মার্চ) বিকেলে কারাগারে পাঠান হয়েছে।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসারে উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষার কেন্দ্রে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। আহত পরীক্ষার্থী ইমরান নূর সদর উপজেলার সৈয়দপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিলেন। সে সৈয়দপুর গ্রামের মোশাররফ হোসেন এর ছেলে।

স্থানীয় সূত্র ও মামলার অভিযোগে জানা যায়, আহত ইমরান নূর এবার কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসারে উচ্চ বিদ্যালয় কেন্দ্রে থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছেন। পরীক্ষা চলাকালীন সময় ইমরান নূর থেকে পাসের টেবিলে বসা নিমসার উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী সাফিন আহম্মেদ নিসাত দেখে লেখার চেষ্টা করে এবং বিরক্ত করতে থাকে। ইমরান নূর তাকে না দেখানোর কারণে তার প্রতি ক্ষুব্ধ হয় এবং পরীক্ষা শেষে দেখে নেওয়ার হুমকি দেয়। এর জের ধরে গত মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে ইমরান ব্যবহারিক পরীক্ষা দিয়ে নিমসারে উচ্চ বিদ্যালয় মাঠে আসলে আগে থেকে ওতপেতে থাকা সাফিন আহম্মেদ নিসাত বহিরাগতদের নিয়ে হামলা চালায়। এ সময় ইমরানে বাম পায়ে ও পিঠে ছুরিকাঘাত করে মারাত্মক জখম করে। আহতাবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কাবিলা ইষ্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে কুমিল্লা সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহত ইমরানের শরীরে ২০টি সেলাই করা হয়েছে।

এদিকে পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত পরীক্ষার্থী সাফিন আহম্মেদ নিসাত ও তার সহযোগি বহিরাগত সন্ত্রাসী মো. ইউসুফকে আটক করে।

নিসাত বুড়িচং উপজেলার নিমসার এলাকার মাধবপুর গ্রামের সুলতান আহম্মেদ এর ছেলে। ইউসুফ একই এলাকার মোকাম গ্রামের আব্দুল লতিফের ছেলে। ইউসুফের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।

আহত ছাত্র ইমরান নূরের পিতা মোশাররফ হোসেন বাদী হয়ে মঙ্গলবার রাতে বুড়িচং থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খন্দকার জানান, বুড়িচং উপজেলার নিমসারে উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ইমরান নূর নামে এক পরীক্ষার্থীকে ছুরিকাঘাত করে আহত করার ঘটনায় অভিযুক্ত পরীক্ষার্থীসহ এক বহিরাগতকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠান হয়েছে।

এ বিষয়ে বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহিদা আক্তার বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করি। এ ঘটনায় জড়িত এক পরীক্ষার্থী ও বহিরাগত একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বহিরাগত ইউসুফ এর বিরুদ্ধে থানায় আরও তিনটি মামলা রয়েছে বলে জেনেছি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page