কুমিল্লায় প্রবাসী ছেলেকে দেখতে গিয়ে ট্রাকের চাকায় প্রাণ দিলেন মা

দেবিদ্বার প্রতিনিধি।।
ছেলেকে দেখতে গিয়ে ট্রাকের চাপায় প্রাণ গেল মায়ের। মঙ্গলবার (২ জুলাই) বেলা সোয়া ১টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার পৌর এলাকার বারেরা বাস স্ট্যান্ডের কাছে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বেলা সোয়া ১টার দিকে প্রবল বর্ষণ হচ্ছিল। এ সময় একজন মহিলা বারেরা বাসস্ট্যান্ডের কাছে অটোরিকশা থেকে নেমে সড়ক পাড়াপারের সময় কুমিল্লা থেকে সিলেটগামী একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই তিনি চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারান।

পুলিশ জানায়, নিহত মহিলার পরিচয় নিশ্চিত হওয়া গেছে, তার নাম নাছিমা বেগম (৫৫)। তিনি কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার জিরুইন গ্রামের তোফায়েল আহমেদের স্ত্রী। তিনি তার ছেলের সঙ্গে দেখা করতে দেবিদ্বারে গিয়েছিলেন। তার ছেলে মাওলানা নূরে আলম বারেরা বাসস্ট্যান্ড সংলগ্ন সফিউল্লাহ সরকারের বাড়িতে ভাড়া বাসায় থাকতেন।

নিহতের পুত্র মাওলানা নূরে আলম বলেন, আমি সৌদি আরব থাকি। এ সপ্তাহ পর সৌদি আরব চলে যাব। আমার যাওয়ার কথা শুনে মা আমাকে দেখতে আসবেন বলে জানান। আমি মাকে বলেছিলাম ২-১ দিনের মধ্যে টিকেট কনফার্ম করে তোমাকে জানালেই এসো। আমার মা আমাকে দেখতে না জানিয়ে আসলেন কিন্তু আমার বাসার সামনে এসেও আমাকে আর দেখে যেতে পারলেন না।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page