কুমিল্লায় বিএনপির পদযাত্রায় নেতাকর্মীদের ঢল

স্টাফ রিপোর্টার।।
গণতন্ত্র পুনরুদ্ধার দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে, সরকারের পদত্যাগ সহ ১০দফা দাবিতে কুমিল্লায় বিএনপির একই সময় পৃথক দুটি পদযাত্রা কর্মসূচি পালন করেছে জেলাবিএনপি ও তারঁ অঙ্গসহযোগি সংগঠন।

শনিবার বিকেলে নগরের কান্দিরপাড় ভিক্টোরিয়া কলেজ রোড বিএনপির প্রধান কার্য্যালয় থেকে পদযাত্রা শুরু হয়ে নগরের রাজগঞ্জ হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে পদযাত্রা কর্মসূচি পালন করেছে জেলা বিএনপি।

এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ ভুলূ। বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির এাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক হাজী আমিন উর রশিদ ইয়াছিন, সদস্য সচিব হাজী জসিম উদ্দিন, মহানগর বিএনপির সাবেক আহবায়ক আমিরুজ্জামান আমির, মহানগর বিএনপির আহবায়ক উৎবাদুল বারী আবু, মহানগর বিএনপির সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপুসহ জেলার নেতৃবৃন্দরা।

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে পদযাত্রায় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ ভুলূ বিদ্যুতের দাম বৃদ্ধির সমালোচনা করে বলেন,সরকার মিথ্যাচার করছেন ভারতের সরকারের সাথে চুক্তি করে নাই। কোন ব্যাক্তির সাথে সরকার চুক্তি করতে পারে না। ৪/৫টাকাদামের বিদ্যূতের দাম বাড়ানো হয়েছে ১৭টাকা। এ সরকারকে আন্দোলনের মাধ্যমে জনগণকে ঐক্যবদ্ধ করে ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের পতন ঘটানো হবে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page