কুমিল্লায় ভোক্তা অধিদপ্তরে অভিযোগ করে গ্রাহক পেলেন নতুন টিভি

নিউজ ডেস্ক।।
কুমিল্লায় নতুন টেলিভিশন কিনে কাঙ্ক্ষিত সেবা না পেয়ে ভোক্তা অধিদপ্তরে অভিযোগ করেন এক ভুক্তভোগী। পরে শুনানি শেষে ভোক্তাকে নতুন টিভি হস্তান্তর করা হয়।

ওই ভোক্তার নাম নিধি নূর। তিনি কুমিল্লা নগরীর টমসমব্রীজ এলাকার বাসিন্দা। ভুক্তভোগী নিধি নূর গত ৮ ফেব্রুয়ারি ভোক্তা অধিদপ্তরে একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগে নিধি নূর উল্লেখ করেন, নগরীর ঝাউতলা এলাকার টিএম ইলেকট্রনিকস থেকে গত ১০ ডিসেম্বর হায়ার ব্যান্ডের একটি ৫০ ইঞ্চি টিভি কিনেন। বিক্রয়োত্তর সেবার প্রতিশ্রুতি ছিল ছয় মাসের মধ্যে কোনো সমস্য হলে রিপ্লেসমেন্ট দিবে কিন্তু মাস না যেতেই টিভিতে সমস্য দেখা দেয়। টিভিতে সাউন্ড আসে কিন্তু ছবি আসে না। কিছুক্ষণ এমন থেকে আবার স্বাভাবিক হয়। সমস্যাটি মাঝেমধ্যেই হতে থাকে। বিষয়টি কর্তৃপক্ষকে অবহিত করলেও তারা সমাধান দিতে ব্যর্থ হয়। তাই তিনি লিখিত অভিযোগ করেন।

দু্ই দফা শুনানি শেষে মার্চ মাসের ২৮ তারিখে ভোক্তা অধিদপ্তরে থেকে সিদ্ধান্ত জানানো হয় নতুন টিভি সরবরাহ করতে। বুধবার কর্তৃপক্ষ নিধি নূরকে নতুন হায়ার ৫০ ইঞ্চি টিভি দিয়েছেন।

কুমিল্লা ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আছাদুল ইসলাম বলেন, ‘ক্রেতা হিসেবে প্রতারিত হলে অথবা প্রতিশ্রুত সেবা না পেলে প্রমাণসহ অভিযোগ করুন। ভোক্তা অধিকার লঙ্ঘনজনিত বিষয়ে প্রতিকার দিতে এ দপ্তর আপনার পাশেই আছে। যেকোনো তথ্যের জন্য আমাদের হটলাইন ১৬১২১-তে যোগাযোগ করবেন।’

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page