কুমিল্লায় র‌্যাব পরিচয়ে বিকাশ প্রতিনিধিকে অপহরণ, ২৭ লাখ টাকা ছিনতাই

চৌদ্দগ্রাম প্রতিনিধি।।
কুমিল্লার চৌদ্দগ্রামে র‌্যাবের পোশাক পরে বিকাশের দুই প্রতিনিধিকে মাইক্রোবাসে তুলে নিয়েছে একটি চক্র। এসময় তাদের সঙ্গে থাকা ২৭ লাখ টাকার ছিনিয়ে নিয়েছে চক্রটি।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরশ্বানী এলাকায় রবিবার (২৭ অক্টোবর) বিকেলে এ ঘটনা ঘটে। পরে টাকার ব্যাগ হাতিয়ে নিয়ে তাদেরকে চান্দিনায় ফেলে দেয় ওই চক্র।

রবিবার রাত ১০টায় চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আক্তার উজ জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

বিকাশের পরিবেশক মো. কুতুব উদ্দিন বলেন, চৌদ্দগ্রাম উপজেলার বিভিন্ন দোকান ও প্রতিষ্ঠান থেকে সংগ্রহ করা ২৭ লাখ টাকা নিয়ে রোববার বিকেলে একটি প্রাইভেট কারে করে কুমিল্লা ফিরছিলেন বিক্রয় প্রতিনিধি নবু মিয়া ও গাড়িচালক মো. মহসিন। মহাসড়কের মিরশ্বান্নী এলাকায় একটি মাইক্রোবাসে করে আসা র‍্যাবের পোশাক পরা পাঁচজন প্রথমে প্রাইভেট কারটি থামাতে বলেন। পরে তাঁরা প্রাইভেট কারে থাকা দুজনকে তাঁদের গাড়িতে তুলে নেন। একপর্যায়ে তাঁদের কাছ থেকে ২৭ লাখ টাকা ছিনিয়ে নিয়ে সন্ধ্যার পর জেলার চান্দিনা এলাকায় দুজনকে গাড়ি থেকে ফেলে দেওয়া হয়। অপর দিকে ঘটনাস্থল থেকে ওই প্রাইভেট কার দুর্বৃত্তদের একজন চালিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সোনাগাজী এলাকায় ফেলে রেখে যান।

মো. কুতুব উদ্দিন বলেন, এ ঘটনায় রোববার রাতে জেলা পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) অভিযোগ করেছেন তিনি। এ ছাড়া চৌদ্দগ্রাম থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

এ বিষয়ে জানতে চাইলে র‌্যাব-১১–এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি-২ (কুমিল্লা) এ কর্মরত উপপরিদর্শক (এসআই) মাহবুব আলম রাতে বলেন, ভুক্তভোগীরা এখন তাঁর সামনে আছেন। তাঁদের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। দুর্বৃত্তরা র‌্যাবের পোশাক ব্যবহার করেছিল কি না, তাঁরা খতিয়ে দেখছেন।

রাতে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম আক্তার উজ জামান বলেন, বিষয়টি জানার পর ভুক্তভোগীদের থানায় আসতে বলা হয়েছে। তাঁদের কাছ থেকে বিস্তারিত জেনে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অপরাধী চক্রকে শনাক্তের পাশাপাশি আটকের চেষ্টা চলছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

You cannot copy content of this page