কুমিল্লায় লিড দ্যা লিডারসের নতুন কমিটি গঠন

আলমগীর কবির।।
“নৈতিক ও আদর্শিক শিক্ষায় দীক্ষিত দেশপ্রেমিক নাগরিক তৈরি করে সমাজসেবামূলক কাজে উৎসাহ যুগিয়ে আলোকিত এবং সমৃদ্ধ সমাজ, দেশ ও জাতি গঠনের প্রত্যয়”। এ স্লোগানকে সামনে রেখে লিড দ্যা লিডারসের কুমিল্লায় নতুন কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে কুমিল্লা নজরুল ইনস্টিটিউটে এ কমিটি গঠন করে।

সংগঠনটিতে মুনতাকা সাঈদ সিয়াম সভাপতি ও সায়মন ইসলাম সাধারণ সম্পাদক এবং জামিল আহমেদ কে সাংগঠনিক সম্পাদক সহ ২৫ সদস্য বিশিষ্ট এই কমিটি দেয় সংগঠনটির চেয়ারম্যান ইব্রাহিম খালেদ হাসান।

কমিটিতে আতিকুর রহমান অর্থ বিষয়ক সম্পাদক, নাহার আক্তার নুরি অফিস সম্পাদক, তওহীদ আরেফিন তথ্য প্রযুক্তি এবং বিজ্ঞান বিষয়ক সম্পাদক, মোহনা আক্তার সানজে না দুর্যোগ ও পরিবেশ বিষয়ক সম্পাদক, নাজমুল হাসান জিহাদ সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, কাজী সানজিদা স্বাস্থ বিষয়ক, ফয়সাল ইসলাম আলভি প্রচার সম্পাদক, আসিফ খান শিক্ষা বিষয়ক সম্পাদক, হিজবুল্লাহ সরকার ধর্ম বিষয়ক সম্পাদক, সাদিয়া আঞ্জুম সংস্কৃতি বিষয়ক সম্পাদক, ইশা চৌধুরি নারী ও শিশু বিষয়ক সম্পাদক, ফারহান নাঈম আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, আব্দুল কাদের জিলানী সাহিত্য প্রকাশনা ও পাঠাগার বিষয়ক সম্পাদক।

এছাড়া নির্বাহী সদস্য হলেন, সিয়াম আহমেদ তুষার, আবু বকর সিদ্দিক (সিহাব), আবু হানজালা (ইকরাম), পারভেজ আলম সরকার, মুশাররফ করিম, মুহাম্মদ আসিফ, মুহাম্মদ হুসাইন, নাইমুর রহমান রিফাত, মুহিতুল ইসলাম রাফি।

সংগঠনটির চেয়ারম্যান ইব্রাহিম খালেদ হাসান বলেন, “লিড দ্যা লিডারস” একটি ব্যতিক্রম ধর্মী সামাজিক সংগঠন। আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য নৈতিক ও আদর্শিক শিক্ষায় দীক্ষিত দেশপ্রেমিক নাগরিক তৈরি করে সমাজসেবামূলক কাজে উৎসাহ যুগিয়ে আলোকিত এবং সমৃদ্ধ সমাজ,দেশ ও জাতি গঠনের প্রত্যয়।

তিনি আরও বলেন, ব্যক্তি গঠনের মাধ্যমে পরিবার এবং সমাজ গড়তে হবে আমাদের। প্রত্যেক সদস্যকে সবার সাথে বিনয়ী আচরণ করে ভদ্রভাবে ভালোবেসে কাজ করতে হবে। কাটার আঘাতে ফুল দিয়ে মানুষের মন জয় করে পরিবর্তনের কাজ চলমান রাখতে হবে।

সংগঠনের মূল এবং একমাত্র উদ্দেশ্য শুধুমাত্র আল্লাহর সন্তুষ্টি অর্জন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page