কুমিল্লার ‘ইন্জি: আলাউদ্দিন’ অ্যাসোসিয়েশন অফ টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যান্ড টেকনোলজিস্ট এ যুগ্ন-অর্থ সম্পাদক পদে জয়ী

মোঃ জহিরুল হক বাবু।।
Association of Textile Engineers & Technologist (ATET) Bangladesh এর ২০২৩-২০২৬ইং নির্বাচনে কুমিল্লার ইন্জি: মোঃ আলাউদ্দিন আল আজাদ যুগ্ন-অর্থ সম্পাদক পদে বিজয় লাভ করেছে।

আলাউদ্দিন আল আজাদ কুমিল্লার বুড়িচং উপজেলার ৮ নং ভারেল্লা উত্তর ইউনিয়নের নারাচোঁ গ্রামের কৃতিসন্তান।

তিনি “টেক্সছেম কর্পোরেশন” এর সিইও, সাধারণ সম্পাদক – সি.টি.ই.এস ( কুমিল্লা টেক্সটাইল ইঞ্জিনিয়ারস সোসাইটি), এক্স-স্টুডেন্ট ফোরাম নোয়াখালী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ এর যুগ্ন সাংগঠনিক সম্পাদক এবং ই.এস.এফ এর মনোনীত পদপ্রার্থী হয়ে “কটন ফাইবার প্রতীক” এ নির্বাচনে অংশগ্রহন করেন।

গত শুক্রবার ১২ মে সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত “উত্তরা অফিসার্স ক্লাব” এ নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে ইন্জি: মোঃ আলাউদ্দিন আল আজাদ, যুগ্ন-অর্থ সম্পাদক পদে কটন ফাইবার প্রতীকে বিজয়ী হয়।

বিজয়ের পর আজাদ অনুভূতি ব্যক্ত করে বলেন, বাংলাদেশের সকল প্রান্ত থেকে যেসকল সম্মানিত ATET Life Members/ টেক্সটাইল ইঞ্জিনিয়ার ভোটার গন অনেক কষ্ট করে ভোট কেন্দ্রে এসেছেন এবং আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করেছেন আপনাদের সকলকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি।।

আমার প্রিয় প্রানের নোয়াখালী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ এর সকল শ্রদ্ধেয় বড়ভাই-বোন, বন্ধুদের এবং ছোটভাই-বোনদেরকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।।

বিশেষ করে আমার প্রিয় প্রানের নোয়াখালী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ এর Ex-Student Forum ( ESF) কমিটির সম্মানিত সভাপতি , সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক এবং সকল সম্পাদক ও সহ-সম্পাদক ,সকল সদস্য এবং উপদেষ্টা পরিষদের সকল উপদেষ্টাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি।।

ATET Life Member সকল টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের প্রচেষ্টায় আমি ইন্জি: আলাউদ্দিন আল আজাদ, যুগ্ন- অর্থ সম্পাদক হিসাবে ATET 2023-2026 নির্বাচনে জয় লাভ করেছি।

আমার প্রিয় প্রানের University of South Asia এর সকল বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আমার প্রিয় প্রানের সংগঠন কুমিল্লা জেলার, Cumilla Textile Engineers Society (CTES) এর সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এই জয় ATET Life Member দের জয়। এই জয় সকল টেক্সটাইল ইঞ্জিনিয়ারদের জয়। সকলের প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করছি।।

এছাড়াও আমার নারাচোঁ গ্রাম এবং ৮ নং ভারেল্লা উত্তর ইউনিয়ন পরিষদের সর্বস্তরের জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আগামী পথচলার জন্য সকলের কাছে দোয়া চাচ্ছি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page