কুমিল্লার মাঠে মোহামেডানকে ২-০ গোলে হারালো আবাহনী

মোঃ জহিরুল হক বাবু।।
প্রিমিয়ার লিগে দুই বিদেশি ফরোয়ার্ড পিটার নোরাহ ও দানিয়েল কলিনদ্রেসের নৈপুণ্যে আবাহনী ২-০ গোলে হারিয়েছে মোহামেডানকে। দুই অর্ধে একটি করে গোল করেছেন দুই বিদেশি।

কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে শুক্রবার দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াইয়ে শুরু থেকে উত্তেজনা ছিল। আক্রমণে এগিয়ে থেকে গোল পেতেও সময় লাগেনি আবাহনীর। মধ্যমাঠে রাফায়েল অগাস্তো ছিলেন অন্যতম অস্ত্র। আর ফরোয়ার্ড পজিশনে এলিটা কিংসলে-কলিনদ্রেস-নোরাহ সাধ্যমতো চেষ্টা করে গেছেন।

১১ মিনিটে বাঁ দিক দিয়ে বক্সে ঢুকে পিটার নোরাহর উদ্দেশ্যে আলতো পাস দেন কলিনদ্রেস। নাইজেরিয়ান ফরোয়ার্ড দেখেশুনে বাঁ পায়ের জোরালো শটে গোলকিপারকে পরাস্ত করে আবাহনীকে উল্লাসে ভাসিয়েছেন।

বিরতি থেকে ফিরে এলেও আবাহনীর আক্রমণে ভাটা পড়েনি। দ্বিতীয় গোলও তুলে নেয় ৫৭ মিনিটে। প্রথম গোলে এসিস্ট ছিল কলিনদ্রেসের। দ্বিতীয় গোলটি নিজেই দারুণভাবে লক্ষ্যভেদ করেছেন রাশিয়া বিশ্বকাপ খেলা ফরোয়ার্ড।

দুই গোলে পিছিয়ে পড়ে মোহামেডান দুটি ভালো সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেনি। ৭১ মিনিটে আবিদের ক্রসে দিয়াবাতের হেড গোলকিপার শহিদুল ঠিকমতো প্রতিহত করতে পারেননি। ফিরতি বলে সাজ্জাদ হোসেন শট নেন ক্রসবারের ওপর দিয়ে।

৮৩ মিনিটেও হতাশ করেন মানিক মোল্লা। বক্সের বাইরে থেকে তার জোরালো শট ক্রসবারের ওপর দিয়ে গেছে।

আবাহনী লিমিটেড ৭ ম্যাচে চতুর্থ জয়ে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় অবস্থানে আছে। মোহামেডান এক ম্যাচ কম খেলে দ্বিতীয় হারে আগের ৬ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

You cannot copy content of this page