কুমিল্লায় ক্রেতা সেজে চার মাদক ব্যবসায়ীকে আটক করলেন এ.এস.পি

নেকবর হোসেন।।
কুমিল্লার চান্দিনায় ক্রেতা সেজে চার মাদক ব্যবসায়ীকে আটক করেছেন দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ফয়েজ ইকবাল। শুক্রবার (২৬ আগস্ট) রাত ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন চান্দিনা বাস-স্টেশনের পাশে ধানসিঁড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকৃরা হলেন- চান্দিনা ধাঁনসিড়ি এলাকার মাদক ব্যবসায়ী মহরম আলীর স্ত্রী আফিয়া বেগম (৩৫), কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার রাজেন্দ্রপুর গ্রামের মো. হোসেনের স্ত্রী বিলকিছ বেগম (৩৮), চান্দিনা পৌর এলাকার বেলাশহর গ্রামের নূরুল ইসলামের ছেলে মো. রাসেল (৩৬) ও দেবীদ্বার উপজেলার বাগুর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে সোহেল মিয়া (২৮)। বিষয়টি নিশ্চিত করেছেন চান্দিনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাবুদ্দিন খান। তিনি জানান, চান্দিনা বাস স্টেশন সংলগ্ন একটি চা দোকানে দীর্ঘ দিন ধরে বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছিল মহরম আলী। তাকে এলাকার সবাই হাড্ডি বলেই চেনেন। শুক্রবার রাত ৮টায় দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ফয়েজ ইকবাল দুই সহযোগীকে মাদক কেনার জন্য ছদ্মবেশে পাঠান।

তারা ওই দোকান থেকে গাঁজা ও ফেনসিডিল কেনার পর নিশ্চিত হন। এরপর এএসপি নিজেও সেখানে যান। সে সময় ওই দোকানে ও আশপাশে থাকা লোকজনদের মধ্যে কে মাদক বিক্রি করে আর কারা কিনে সব কিছুই গোপন ক্যামেরায় ভিডিও ধারণ করে মাদক ব্যবসায়ীদের ধাওয়া করে আটক করেন।

খবর পেয়ে চান্দিনা থানা পুলিশও অভিযানে অংশ নেয়। এ সময় ওই চা দোকান থেকে গাঁজা ও ফেনসিডিল উদ্ধারের পর তাদের তথ্য অনুযায়ী পার্শ্ববর্তী একটি বাসায় অভিযান চালিয়ে সাড়ে ২১ কেজি গাঁজা, ১০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৪ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির প্রায় ২৯ হাজার নগদ টাকা উদ্ধার করা হয়।

এ ঘটনায় মাদক আইনে থানায় মামলা করা হয়েছে। শনিবার (২৭ আগস্ট) সকালে আদালতে তোলা হবে তাদের। পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page