কুমিল্লায় চিকিৎসক প্রাণ গোপালকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার

স্টাফ রিপোর্টারঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাক কান ও গলা বিশেষজ্ঞ ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহসভাপতি অধ্যাপক প্রাণ গোপাল দত্তকে জড়িয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অপপ্রচারের অভিযোগ উঠেছে। আসন্ন কুমিল্লা-৭ চান্দিনা আসনের উপপনির্বাচনকে কেন্দ্র করে এমন ঘটনা ঘটছে। এ নিয়ে বিব্রত চিকিৎসক প্রাণ গোপাল দত্ত। তিনি জানিয়েছেন রাজনৈতিক প্রতিহিংসায় প্রতিপক্ষ এমন করছেন।

সরেজমিনে চান্দিনা উপজেলার বিভিন্ন এলাকার আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায়, ডা. প্রাণ গোপাল দত্ত চান্দিনায় বেশ জনপ্রিয়। তার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে প্রতিপক্ষরা নানানভাবে ষড়যন্ত্রে লিপ্ত আছে।

জানা যায়, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এসপি শাকিব হোসেনই নামে একটি আইডি থেকে খালেদা জিয়ার বৃক্ষরোপণের একটি ছবি শেয়ার করা হয়। ছবি একপাশে অস্পষ্ট একটি লোককে গোল বৃত্ত দিয়ে চিহ্নিত করা হয়। পরে ছবির ক্যাপশনের লেখা হয় আদৌ ডা. প্রাণ গোপাল দত্ত আওয়ামী লীগের দলীয় পোস্ট পাওয়ার যোগ্যতা রাখে?? খলনায়ক খলনায়কই থেকে যায়। পরে এই ছবি ও ক্যাপশন “কাজী ইয়াছিন অভি” নামের একটি ফেসবুক আইডি থেকে শেয়ার করা হয়।

কাজী ইয়াছিন অভি কুমিল্লা চান্দিনা উপজেলা ছাত্রলীগের সভাপতি। অভিযোগের বিষয়ে চাইলে কাজী ইয়াছিন অভি জানান, তার ফেসবুক আইডিটি ভেরিফাইড করা। যে আইডি থেকে অপ্রপচার চালানো হয়েছে তা অন্য কেউ চালায়।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অপপ্রচারে বিব্রত ডা. প্রাণ গোপাল দত্ত। তিনি জানান, আগামী ৭ অক্টোবর চান্দিনা ৭ আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হবে। মূলত নির্বাচনে আমার জনপ্রিয়তা দেখে আমার রাজনৈতিক প্রতিপক্ষ ফেসবুকে অপপ্রচার শুরু করছে। আমি বিষয়টির তীব্র প্রতিবাদ জানাই। যদি ভবিষ্যতে কেউ এমন কিছু করে, আমি আইনগত পদক্ষেপ গ্রহণ করবো।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

You cannot copy content of this page